স্বাতীর হ্যাটট্রিকের আনন্দে ভেসে গেল মমতার নির্দেশ! ডিজে-আবিরে বিজয় মিছিল

মমতা (Mamata Banerjee) নির্দেশ দিয়েছিলেন যতদিন না করোনা সংক্রমণ কমছে, ততদিন কোনওরকম বিজয় মিছিল করা যাবে না। জয়ের পাঁচদিন পর তা যেন ভুলেই গেলেন ডানকুনির তৃণমূল কর্মী-সমর্থকেরা।

স্বাতীর হ্যাটট্রিকের আনন্দে ভেসে গেল মমতার নির্দেশ! ডিজে-আবিরে বিজয় মিছিল
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 07, 2021 | 10:23 PM

হুগলি: আগে দু’বার বিধায়ক হয়েছেন। একুশের বিধানসভা ভোটে চণ্ডীতলা কেন্দ্রে বিজেপি (BJP)-র তারকা প্রার্থী যশ দাশগুপ্ত ও সিপিএম (CPIM)-এর হেভিওয়েট প্রার্থী মহম্মদ সেলিমকে পরাজিত করে তৃতীয় বারের জন্য বিধায়ক হয়েছেন তৃণমূল (TMC)-এর স্বাতী খন্দকার। আর তাঁর সেই হ্যাটট্রিকের আনন্দে বাধন ছাড়া উচ্ছ্বাসে মাতল তৃণমূল। করোনা আবহে ডিজে বাজিয়ে সবুজ আবির খেলে বিজয় মিছিল করল ডানকুনিতে হল বিজয় মিছিল।

দলের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশ, এবার করোনা আবহে কোনও বিজয় মিছিল হবে না। কার্যত তা অমান্য করেই বিজয় মিছিল মাতলেন চণ্ডীতলা বিধানসভার অন্তর্গত ডানকুনির কালীপুর তৃণমূল নেতৃত্ব। শুক্রবার সন্ধায় চণ্ডীতলা বিধানসভার অন্তর্গত ডানকুনি কালীপুর এলাকায় বিজয় মিছিল করেন তৃণমূল কর্মী ও সমর্থকেরা। করোনা দূরত্ববিধি দূরে থাক, বেশির ভাগ কর্মীর মুখে দেখা গেল না মাস্ক। আবির মাখা মাস্কহীন মুখে একে অন্যকে জড়িয়ে সেল্ফি তোলারও ধুমও দেখা গেল।

তৃণমূল প্রার্থীর জয়ের উচ্ছ্বাসে আবির খেলে ও ‘খেলা হবে’ গানের ডিজের তালে নাচতে এই মিছিল ঘুরে বেড়াল সারা এলাকায়। তৃণমূল নেত্রী নির্দেশ দিয়েছিলেন যতদিন না করোনা সংক্রমণ কমছে, ততদিন কোনওরকম বিজয় মিছিল করা যাবে না। জয়ের পাঁচদিন পর তা যেন ভুলেই গেলেন ডানকুনির তৃণমূল কর্মী-সমর্থকেরা।

এই বিষয়ে তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদব অবশ্য দাবি করেছেন, এই বিজয় মিছিলে দলের কোনও অনুমোদন নেই। অত্যুৎসাহী কোনও সমর্থকেরা এসব করে থাকতে পারে। তবে ডানকুনি নেতৃত্বকে বিষয়টি খতিয়ে দেখতে নির্দেশ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: করোনা আবহে বিজয় দিবসে হচ্ছে না ‘ট্যাটু’, অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ১৩ জন ভারতীয় মুক্তিযোদ্ধা

প্রসঙ্গত,  শেষ ২৪ ঘণ্টায় নতুন করে রাজ্যে ১১২ জনের মৃত্যু হয়েছে করোনায়। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ২১৬ জন। হুগলি জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯৯২ জন। করোনায় মৃত্যু হয়েছে তিনজনের।