Trinamool Congress: গোবর-গঙ্গা জল ছিটিয়ে শুদ্ধিকরণ, শুভেন্দুর বিজয়া সম্মিলনীর পাল্টা সভার আয়োজন তৃণমূলের

Trinamool Congress: গোঘাটের শাওড়া বড়বাজারে ৫ই অক্টোবর শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মেলনী সভার পাল্টা হিসাবে শনিবার বিকালে পাল্টা প্রতিবাদ সভার আয়োজন করে তৃণমূল জেলা নেতৃত্ব।

Trinamool Congress: গোবর-গঙ্গা জল ছিটিয়ে শুদ্ধিকরণ, শুভেন্দুর বিজয়া সম্মিলনীর পাল্টা সভার আয়োজন তৃণমূলের
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 10:58 PM

গোঘাট: গোঘাটের শাওড়া বড়বাজারে ৫ই অক্টোবর শুভেন্দু অধিকারীর বিজয়া সম্মেলনী সভার পাল্টা হিসাবে শনিবার বিকালে পাল্টা প্রতিবাদ সভার আয়োজন করে তৃণমূল জেলা নেতৃত্ব। এই প্রতিবাদ সভা থেকে শাওরা এলাকায় গোবর জল ও গঙ্গাজল ছিটিয়ে প্রথমে শুদ্ধিকরণ করা হয়। পরে প্রতিবাদ সভা থেকে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে লাগাতার চাঁচাছোলা আক্রমণ শানাতে দেখা গেল তৃণমূল নেতৃত্বদের। যা নিয়ে জেলার রাজনৈতিক মহলে শুরু হয়ে গিয়েছে জোরদার চর্চা। 

তৃণমূলের আক্রমণের হাত থেকে নিস্তার পাননি গোঘাটের বিধায়ক বিশ্বনাথ কারক। একইসঙ্গে পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষকে হেলিকপ্টার ঘোষ বলেও সম্বোধন করা হয়। তৃণমূলের মঞ্চ থেকে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে লাগাতার আক্রমণ শানালেন আরামবাগ সাংগঠনিক জেলা চেয়ারম্যান জয়দেব জানা। 

এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার, আরামবাগ সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান জয়দেব জানা, তারকেশ্বরের বিধায়ক তথা জেলা সভাপতি রামেন্দু সিংহ রায় সহ একাধিক তৃণমূল নেতৃত্ব। এদিনের মঞ্চ থেকে আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারও আবার শুভেন্দুকে কুলাঙ্গার বলে সম্বোধন করেন। তবে পাল্টা দিতে ছাড়েনি বিজেপিও। পুড়শুড়ার বিজেপি বিধায়ক তথা বিজেপি রাজ্য সম্পাদক বিমান ঘোষ বলেন, “ওদের ভীমরতি হয়েছে তাই উল্টোপাল্টা বলছেন। আমাদের একটা অঞ্চলের যা সমাগম হয়েছিল তার ঢাকতে ওদের সাতটা অঞ্চল থেকে গাড়িতে করে লোক আনতে হয়েছে। মানুষ চোরেদের কখনই সমর্থন করেনা। কাদের বাড়িতে টাকা উদ্ধার হচ্ছে তারা কারা সবই জানে। তৃণমূলের ভীমরতি থেকেই এইসব মন্তব্য করছে।”