Tarakeswar: সরকারি জমি দখল করে ‘বেআইনি’ নির্মাণ তৃণমূল নেতার, খবর পেতেই যা করল পুুলিশ…

Tarakeswar: সম্প্রতি সরকারি জায়গা দখল করে বেআইনি নির্মাণের খবর যায় তারকেশ্বর থানায়। খবর পেয়েই অ্যাকশনে নামে পুলিশ। ঘটনাস্থলে আসে তারকেশ্বর থানার পুলিশ। ভেঙে দেওয়া হয় অবৈধ নির্মাণ।

Tarakeswar: সরকারি জমি দখল করে ‘বেআইনি’ নির্মাণ তৃণমূল নেতার, খবর পেতেই যা করল পুুলিশ…
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 4:50 PM

তারকেশ্বর: সরকারি জমি বেদখল নিয়ে চাপানউতোরের মধ্যেই এবার মারাত্মক অভিযোগ তারকেশ্বর থেকে। অভিযোগ উঠেছিল সেচ ও পূর্ত দফতরের জায়গা দখল করে অবৈধ নির্মাণ করেছেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। খবর পেতেই ভেঙে দিল পুলিশ। ঘটনা তারকেশ্বরের বালিগড়ি পঞ্চায়েতের জোৎশম্ভু এলাকার। বালিগড়ি পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য অনিল বাগ। তাঁর বিরুদ্ধেই উঠেছে বেআইনি নির্মাণের অভিযোগ। অভিযোগ, তারকেশ্বরের জোৎশম্ভু এলাকায় সেচ ও পূর্ত দফতরের জায়গা দখল করে বেআইনি নির্মাণ করেছিলেন। 

সম্প্রতি সরকারি জায়গা দখল করে বেআইনি নির্মাণের খবর যায় তারকেশ্বর থানায়। খবর পেয়েই অ্যাকশনে নামে পুলিশ। ঘটনাস্থলে আসে তারকেশ্বর থানার পুলিশ। ভেঙে দেওয়া হয় অবৈধ নির্মাণ। এদিকে এ ঘটনাকে শুরু করে এলাকার রাজনৈতিক মহলের পাশাপাশি প্রশাসনিক মহলেও শুরু হয়েছে চাপানউতোর। সুযোগ বুঝে তৃণমূলকে ছেড়ে কথা বলছে পদ্ম শিবির। 

তীব্র কটাক্ষ করেছেন এলাকার বিজেপি নেতা গণেশ চক্রবর্তী। তৃণমূলকে কটাক্ষ করলেও পুলিশের ভূমিকায় প্রশংসা করেছেন তিনি। তাঁর দাবি, তৃণমূল নেতারা কোনও আইন মানে না। তৃণমূল করলেই এদের স্পর্ধা বেড়ে যায়। অন্যদিকে তৃণমূলের তারকেশ্বর ব্লক সভাপতি প্রদীপ সিংহরায় বলছেন, “সরকারের ঊর্ধ্বে কেউ নয়, সরকারি নির্দেশ সকলকে মানতে হবে। সে যেই হোক না কেন।” যে তৃণমূল নেতার বিরুদ্ধে সেই অভিযোগ উঠেছে সেই অনিল বাগের সাফাই, কারও সমস্য়া করে তিনি কোনও নির্মাণ করেননি। এখন পুলিশ যা নির্দেশ দেবে তা তিনি মেনে চলবেন।