Chinsurah: অন্ধকার দোকানের ভিতর পুলিশ কর্মীর এই অবস্থা, ভাবতেও পারেননি এলাকার লোকজন

Hooghly: বাঁশের সঙ্গে বাঁধা দড়িতে ঝুলছিলেন তিনি। এই ঘটনা নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Chinsurah: অন্ধকার দোকানের ভিতর পুলিশ কর্মীর এই অবস্থা, ভাবতেও পারেননি এলাকার লোকজন
চুঁচুড়া থানা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 8:35 PM

হুগলি: এক পুলিশ কর্মীর আত্মহত্যার (Suicide Case) ঘটনায় চাঞ্চল্য ছড়াল চুঁচুড়ায়। চুঁচুড়ার রেজিস্ট্রি অফিসের উল্টোদিকে ওই পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। নাম রবি পাত্র (৫৮)। জানা গিয়েছে, তিনি পূর্ব বর্ধমানের ভাতারের বাসিন্দা ছিলেন। চন্দননগর পুলিশ কমিশনারেটে কনস্টেবল পদে চাকরি করেতেন। হুগলি জেলা আদালতে দীর্ঘদিন ধরে পোস্টিং ছিলেন তিনি। সূত্রের খবর, সম্প্রতি তাঁকে ক্লোজ করা হয়েছিল। পুলিশ লাইনে ক্লোজ করা হয় তাঁকে। এরপর থেকে জেলা রেজিস্ট্রি অফিসের পাশেই পুলিশ ব্যারাকে থাকতেন রবি পাত্র। তাঁর সহকর্মীরা জানান, বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন ওই পুলিশ কর্মী। রবিবার সন্ধ্যায় রেজিস্ট্রি অফিসের উল্টোদিকে একটি দোকানে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান এলাকার লোকজন।

বাঁশের সঙ্গে বাঁধা দড়িতে ঝুলছিলেন তিনি। এই ঘটনা নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনার পর এলাকার লোকজনই চুঁচুড়া থানায় খবর দেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠিয়েছে। দেহ ময়নাতদন্তের পর তা তুলে দেওয়া হবে পরিবারের হাতে।

এই ঘটনা প্রসঙ্গে চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি বলেন “চুঁচুড়ায় দীর্ঘদিন ধরে একটি ব্যারাক আছে। সেই ব্যারাকে থাকতেন ওই পুলিশ কর্মী। রবিবার সন্ধ্যার পর তাঁর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা আত্মহত্যার ঘটনা। তাঁর মানসিক অবসাদ ছিল বলে জানা গিয়েছে। তবুও আমরা বিষয়টি খতিয়ে দেখছি। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।”