Crackers Recover: জামাইষষ্ঠীতে শ্যালকের পাঠানো বাক্সই ডেকে আনল বিপদ, বাড়ি ভর্তি পুলিশ, তুলে নিয়ে গেল জামাইবাবুকে

Hooghly: কাপাসডাঙা নেপাল চৌধুরী মাঠের সামনে একটি বাড়িতে অভিযান চালায় তারা। সেখান থেকেই উদ্ধার হয় ২ হাজার কিলো শব্দবাজি-সহ বেআইনি বাজি। বাড়ির মালিক প্রণব দত্তকে গ্রেফতার করে পুলিশ।

Crackers Recover: জামাইষষ্ঠীতে শ্যালকের পাঠানো বাক্সই ডেকে আনল বিপদ, বাড়ি ভর্তি পুলিশ, তুলে নিয়ে গেল জামাইবাবুকে
গ্রেফতার ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 4:14 PM

হুগলি: জামাইষষ্ঠীতে বিপাকে জামাই! শ্যালকের বাজি কারখানায় তৈরি বেআইনি বাজি নিজের বাড়িতে মজুত রাখার অভিযোগে গ্রেফতার হলেন জামাইবাবু। চুঁচুড়া কাপাসডাঙার একটি বাড়ি থেকে ২ হাজার কেজি বাজি উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে গৃহকর্তাকে। অভিযোগ, ওই বাড়িতে প্রচুর বাজি মজুত করা ছিল। গোপন সূত্রে খবর যায় পুলিশের কাছে। এরপরই চুঁচুড়া-২ ব্লকের কাপাসডাঙায় অভিযান চালায় চুঁচুড়া থানার পুলিশ।

কাপাসডাঙা নেপাল চৌধুরী মাঠের সামনে একটি বাড়িতে অভিযান চালায় তারা। সেখান থেকেই উদ্ধার হয় ২ হাজার কিলো শব্দবাজি-সহ বেআইনি বাজি। বাড়ির মালিক প্রণব দত্তকে গ্রেফতার করে পুলিশ। যদিও ধৃত প্রণবের দাবি, তাঁর শ্যালক বাপ্পাদিত্য নাথ এই বাজি পাঠান। পেটিতে ভরে গাড়ি বোঝাই করে তাঁর কাছে রাখার জন্য পাঠিয়ে দেন। শুধু তাই নয়, পুলিশ জানতে পেরেছে, চণ্ডীতলা বেগমপুর এলাকায় প্রণব দত্তর শ্যালক বাপ্পাদিত্য নাথের একটি বাজি তৈরির কারখানাও রয়েছে। সেখান থেকেই বৃহস্পতিবার সকালে গাড়ি করে বাজি নিয়ে আসা হয় চুঁচুড়া কাপাসডাঙায়।

সম্প্রতি এগরা, বজবজ-সহ রাজ্যের বিভিন্ন জায়গায় বাজি কারখানায় বিস্ফোরণের ঘটনার পর একাধিক জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। হুগলি গ্রামীণ পুলিশ এবং চন্দননগর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকেও শুরু হয় অভিযান। ইতিমধ্যেই হুগলি থেকে উদ্ধার হয়েছে ১ হাজার কেজি বেআইনি বাজি। সম্প্রতি চুঁচুড়া কামারপাড়া এলাকা থেকে বাজি উদ্ধার করে চুঁচুড়া থানার পুলিশ। গ্রেফতার করা হয় একজনকে।