Panchayat Election 2023: তৃণমূল নেতাকে খুন করে স্ত্রীকে বিধবা করে দেওয়ার ‘হুমকি’, অভিযোগ শাসক দলের বিরুদ্ধেই

Khanakul: বিদায়ি পঞ্চায়েত প্রধানের স্ত্রী মোনালিসা বরের অভিযোগ, তৃণমূলের খানাকুল-১ ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরীর আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। হোটেলের ভিতরে কার্যত তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ।

Panchayat Election 2023: তৃণমূল নেতাকে খুন করে স্ত্রীকে বিধবা করে দেওয়ার 'হুমকি', অভিযোগ শাসক দলের বিরুদ্ধেই
খানাকুলে তৃণমূল নেতার স্ত্রীকে হুমকির অভিযোগImage Credit source: নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2023 | 11:52 PM

খানাকুল: রাত পোহালেই পঞ্চায়েতের গণনা (Panchayat Vote Counting)। গ্রাম বাংলার রায় কোন দিকে, তা বোঝা যেতে শুরু করবে সকাল থেকেই। আর তার আগের রাতেই ফের শাসকের গোষ্ঠীকোন্দলের (TMC Infights) অভিযোগ। বিদায়ি পঞ্চায়েত প্রধানকে গুলি করে খুন করে তাঁর স্ত্রীকে বিধবা করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। সোমবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে খানাকুল-১ ব্লকের অন্তর্গত কিশোরপুর-১ গ্রাম পঞ্চায়েত। সেখানকার বিদায়ি পঞ্চায়েত প্রধান সন্দীপ বর এবার টিকিট পাননি। প্রথমে তিনি নির্দল হয়ে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পরে অবশ্য মনোনয়ন প্রত্যাহার করে নেন দলের নির্দেশে। আর এবার সেই সন্দীপ বরকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ শাসক দলেরই নেতা-কর্মীদের বিরুদ্ধে।

সন্দীপ বরের একটি হোটেলের ব্যবসা আছে ময়াল এলাকায়। আজ সেই হোটেল ও দোকানঘর ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। বিদায়ি পঞ্চায়েত প্রধানের স্ত্রী মোনালিসা বরের অভিযোগ, তৃণমূলের খানাকুল-১ ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরীর আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। হোটেলের ভিতরে কার্যত তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ। দরজা ভাঙচুর হয়েছে, আসবাবপত্রও নষ্ট করা হয়েছে। অভিযোগ, তাণ্ডবের কীর্তি আড়াল করতে সিসিটিভি ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। শুধু তাই নয়, বিদায়ি পঞ্চায়েত প্রধানের স্ত্রীর দাবি, তাঁর স্বামীকে গুলি করে খুন করে তাঁকে বিধবা করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে।

যদিও এই জাতীয় অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়েছেন খানাকুল-১ ব্লকের সভাপতি ইলিয়াস চৌধুরী। তাঁর বক্তব্য, পুরোটাই নাকি জনরোষের কারণে হয়েছে। এর সঙ্গে তাঁর কোনও যোগ নেই বলেই দাবি ইলিয়াসের। বলছেন, ‘উনি নির্দল হিসেবে লড়াই করে বিজেপি ও সিপিএমের সঙ্গে হাত মিলিয়ে তৃণমূলকে হারানোর চক্রান্ত করেছিলেন। সেই কারণেই ক্ষিপ্ত হয়ে মানুষ জনরোষ চালিয়েছে। পঞ্চায়েতের সিট দখল করে বসে থেকেও মানুষের থেকে আলাদা হয়ে গিয়েছিলেন, নির্দল হয়ে তৃণমূলের বিরুদ্ধে কুৎসা চালিয়েছেন, সেই কারণেই জনরোষ তৈরি হয়েছে।’