ধূপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনায় চার শিশু-সহ মৃত কমপক্ষে ১৩

পাথর বোঝাই ডাম্পারের নীচে চাপা পড়ে যায় আরও দুটি ছোট গাড়ি। একটি অলটো ও একটি মারুতি ভ্যান। ওই দুই গাড়িতে করে ময়নাগুড়ির রানিরহাট মোড় থেকে বউভাত খেতে যাচ্ছিলেন সকলে।

ধূপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনায় চার শিশু-সহ মৃত কমপক্ষে ১৩
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2021 | 11:31 AM

ধূপগুড়ি: ভরসন্ধেয় ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ ধূপগুড়িতে প্রাণ হারালেন ১৩ জন। মৃতদের মধ্যে চারজন শিশুও রয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

এদিন রাত ৯টা নাগাদ ধূপগুড়ির লালস্কুল এলাকায় পাথর বোঝাই লরির সঙ্গে তিনটি গাড়ির দুর্ঘটনা ঘটে। সূত্রের খবর, ধূপগুড়ি থেকে একটি পাথর বোঝাই লরি জলপাইগুড়ির দিকে যাচ্ছিল। অপরদিক থেকে আরেকটি টাটা এসি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় লরির। যার জেরে পাথর বোঝাই লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে এশিয়ান হাইওয়ে ৪৮-এর উপর উল্টে যায়। পাথর বোঝাই ডাম্পারের নীচে চাপা পড়ে যায় আরও দুটি ছোট গাড়ি। একটি অলটো ও একটি মারুতি ভ্যান। ওই দুই গাড়িতে করে ময়নাগুড়ির রানিরহাট মোড় থেকে বউভাত খেতে যাচ্ছিলেন সকলে।

দুর্ঘটনার পর প্রায় তিন ঘণ্টা ওই অবস্থাতেই চাপা থাকেন আরোহীরা। যে টাটা গাড়িকে প্রথম ধাক্কা লাগে তার ৫ জন যাত্রীই গুরুতর আহত। তাঁদের ধূপগুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৯ জনকে গুরুতর অবস্থান ভর্তি করা হয়েছে জলপাইগুড়ি জেলা হাসপাতালে। অন্ধকারের কারণে উদ্ধারকার্য শুরু করতে দেরি হয়। তবে তা এখন জোরকদমে চলছে। উদ্ধারকার্য চালাচ্ছেন পুলিস, দমকল ও স্থানীয় বাসিন্দারা। জাতীয় সড়ত জুড়ে পুরোপুরি বন্ধ গাড়ি চলাচল।

আরও পড়ুন: রামেও রাজি! শিবসেনার জন্য জোটের দরজা খুলে দিল বামেরা

প্রতিদিনই শয়ে শয়ে ওভারলোডিং বালি পাথর বোঝাই ডাম্পার এই রাস্তায় চলে। এমনকি এর আগেও বেশ কয়েকটি ওভারলোডিং ডাম্পার দুর্ঘটনার কবলে পড়েছে। ঘটনায় ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।

আরও পড়ুন: কত মানুষের দুয়ারে পৌঁছতে পারল সরকার? রিপোর্ট কার্ড রাজ্যের