Howrah Station : নগদ টাকা-সোনা উদ্ধারের পর এবার হাওড়া স্টেশন থেকে গ্রেফতার দুই বাংলদেশি অনুপ্রবেশকারী

Howrah Station : দুজনের বাড়ি বাংলাদেশের খুলনার মিরারডাঙায়। আরপিএফ (RPF) অফিসাররা তাঁদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন তাঁরা এদেশে বৈধ পাসপোর্ট ও ভিসা ছাড়াই মালদার ইন্দো-বাংলা বর্ডারের ফেনসিংয়ের তার কেটে ভারতে প্রবেশ করেছেন।

Howrah Station : নগদ টাকা-সোনা উদ্ধারের পর এবার হাওড়া স্টেশন থেকে গ্রেফতার দুই বাংলদেশি অনুপ্রবেশকারী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 9:57 PM

হাওড়া: সাম্প্রতিককালে হাওড়া স্টেশনে (Howrah Station) লাগাতাার উদ্ধার হয়েছে গাদা গাদা নগদ টাকা ও সোনা। এবার হাওড়া স্টেশনে আরপিএফ (RPF) অফিসারদের হাতে ধরা পরল দুই বাংলাদেশি অনুপ্রবেশকারী। দুজনেই মহিলা। সূত্রের খবর, এদিন দুপুর সোয়া তিনটে নাগাদ হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সে দুই মহিলাকে ইতস্তত ঘুরতে দেখে সন্দেহ হয় আরপিএফের। শুরু হয় জিজ্ঞাসাবাদ। জানা যায়, দুই মহিলাই বাংলাদেশের (Bangladesh) খুলনার বাসিন্দা। একজনের নাম রানু বেগম (২৮) ও অন্যজন প্রিয়া খাতুন (২৬)। 

দুজনের বাড়ি বাংলাদেশের খুলনার মিরারডাঙায়। আরপিএফ অফিসাররা তাঁদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন তাঁরা এদেশে বৈধ পাসপোর্ট ও ভিসা ছাড়াই মালদার ইন্দো-বাংলা বর্ডারের ফেনসিংয়ের তার কেটে ভারতে প্রবেশ করেছেন। মূলত বাংলাদেশ থেকে কাজের সন্ধানেই তারা ভারতে এসেছেন বলে জানিয়েছেন তারা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি বাংলাদেশি মোবাইল ফোন। দুটি একশো টাকার নোট, একটি ৫০ টাকার নোট, দুটি কুড়ি টাকার নোট ও একটি ১০ টাকার নোট। দুজনের কাছ থেকে মোট ৪০০ টাকা পাওয়া গিয়েছে।

প্রাথমিক তদন্তে আরপিএফ জানাচ্ছে দালাল চক্রের হাত ধরেই এপার বাংলায় ঢুকেছিল তাঁরা। কাজের খোঁজের কথা মুখে বললেও এর পিছনে অন্য কোনও গোপন অভিসন্ধি রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে আরপিএফ। ইতিমধ্যেই তাঁদের জিআরপি-র হাতে তুলে দেওয়া হয়েছে। ফরেনার্স অ্যাক্টে দেওয়া হয়েছে কেস। শুক্রবার তাঁদের আদালতে তোলা হবে বলে জানা যাচ্ছে।