Panchayat Elections 2023: আঠারো নয়, এটা তেইশের বিজেপি, কেউ ভোট লুঠ করতে এলে তাকে আর হেঁটে ফিরে যেতে হবে না: সুকান্ত

Panchayat Elections 2023: কেন্দ্রীয় সরকারের ৯ বছর পূর্তি উপলক্ষে গোটা রাজ্যের হাজারটি বুথে জনসভা করতে চলেছে রাজ্য বিজেপি। তারই অংশ হিসেবে এদিন সাঁকরাইল বিধানসভার অন্তর্গত মাশীলা গ্রাম পঞ্চায়েতের শ্যামসঙ্গু প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন সুকান্ত।

Panchayat Elections 2023: আঠারো নয়, এটা তেইশের বিজেপি, কেউ ভোট লুঠ করতে এলে তাকে আর হেঁটে ফিরে যেতে হবে না: সুকান্ত
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 7:37 PM

হাওড়া: ‘এটা ১৮ নয়, ২৩-র বিজেপি (BJP), কেউ ভোট লুঠ করতে এলে তাকে হেঁটে ফিরে যেতে হবে না।’ পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Elections 2023) নির্ঘণ্ট ঘোষণার সঙ্গে সঙ্গে হুশিয়ারি রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের। কেন্দ্রীয় সরকারের ৯ বছর পূর্তি উপলক্ষে গোটা রাজ্যের হাজারটি বুথে জনসভা করার কর্মসূচি গ্রহণ করেছে বঙ্গ বিজেপি। তারই অংশ হিসেবে এদিন সকাল থেকেই হাওড়া সদর এবং গ্রামীণে একাধিক কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিজেপির রাজ্য সভাপতি। বিকালে সাঁকরাইল বিধানসভার অন্তর্গত মাশীলা গ্রাম পঞ্চায়েতের শ্যামসঙ্গু প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন তিনি। যা নিয়ে জেলাজুড়ে শুরু হয়েছে জোর চর্চা। 

বৃহস্পতিবার সন্ধ্যায় পঞ্চায়েত ভোটের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে রাজ্য নির্বাচন কমিশন। ৮ জুলাই এক দফায় হতে চলেছে ভোট। ভোটের ফল ১১ জুলাই। হাতে মাত্র মাসখানেক সময়। এর মধ্যে শুক্রবার থেকে জমা দেওয়া যাবে মনোনয়ন। শেষ তারিখ ১৫ জুন।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকান্ত বলেন, “আমরা পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছি। চাই শান্তিপূর্ণভাবে নিরপেক্ষ নির্বাচন হোক। তবে সেটা তখনই সম্ভব যখন রাজ্য নির্বাচন কমিশন কেন্দ্রীয় বাহিনীর সাহায্য নেবে। রাজ্য পুলিশ দিয়ে কোনও শান্তিপূর্ণ নির্বাচন করা অসম্ভব। ভোটে সিভিক পুলিশ, হোমগার্ড, ভিলেজ পুলিশদের মাঠে নামানো হবে। সবাই জানে এরা বেশিরভাগই তৃণমূলের ক্যাডার। সেই জন্য নিরপক্ষ ভোটের জন্য কেন্দ্রীয় বাহিনীর সাহায্য প্রয়োজন।”