Domjur Murder: বেরিয়ে এসেছে জিভ, গলায় কালো দাগ, বাবার ‘এই অপকর্মের’ ভয়ঙ্কর শাস্তি দিল মেয়ে!

Howrah: হাওড়ার ডোমজুড়ের ঘটনা। মৃত ব্যক্তির নাম মালিক শেখ সালাম (৫৫)। নিজের বাড়িতেই খুন হয় সে।

Domjur Murder: বেরিয়ে এসেছে জিভ, গলায় কালো দাগ, বাবার 'এই অপকর্মের' ভয়ঙ্কর শাস্তি দিল মেয়ে!
বাবাকে শাস্তি দিল মা ও মেয়ে (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 4:02 PM

ডোমজুড়: হঠাৎ প্রতিবেশীদের বাড়িতে বাজল কলিং বেল। দরজা খুলতেই দেখা গেল হন্তদন্ত অবস্থায় এক মহিলা রয়েছেন। মুখে একটাই কথা, তার স্বামী আর নেই! সাহায্য প্রয়োজন। প্রতিবেশীরাও কোনও কিছু না ভেবে ছুটে গেলেন। ঘরের ভিতর ঢুকতেই আকাশ ভেঙে পড়ল। বিছনার উপর শোয়া ব্যক্তি। মুখ থেকে বেরিয়ে এসেছে জিভ। গলায় কালো দাগ। তখন আর বুঝতে বাকি থাকেনি। পুলিশকে ডাকা হয়। তদন্ত করতেই উদ্ধার আসল রহস্য।দীর্ঘদিন কিশোরী মেয়ের উপর শারীরিক নিগ্রহ সহ্য করতে না পেরে স্ত্রী ও মেয়ে মিলে খুন করল সৎ বাবাকে।

হাওড়ার ডোমজুড়ের ঘটনা। মৃত ব্যক্তির নাম মালিক শেখ সালাম (৫৫)। নিজের বাড়িতেই খুন হয় সে। স্থানীয় সূত্রে খবর, বিবাহিত শেখ সালাম এর আগে মুম্বইতে থাকলেও কয়েক বছর ধরে ডোমজুড়ে বাড়ি বানিয়ে থাকছিলেন। সঙ্গে ছিল তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ও কিশোরী মেয়ে। জানা যায়, বুধবার রাতে তার স্ত্রী সুলতানা বেগম প্রতিবেশীদের ঘরে ডেকে আনে। তারা ঘরে ঢুকে দেখে শেখ সালাম বিছানার ওপর পড়ে রয়েছে। গলায় কালো দাগ। শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে।

যদিও, প্রতিবেশীদের কাছে সুলতানা বলেন সন্ধ্যাবেলায় দু’জন লোকের তাদের বাড়িতে আসার কথা ছিল। সেই কারণে আগেই শেখ সালাম তাদের বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। এরপর তার আত্মীয়র বাড়ি থেকে বেরিয়ে যায়। আধঘণ্টা বাদে তারা যখন ঘরে ফেরে তখন দেখে শেখ সালামের মুখ থেকে বেরিয়ে এসেছে জিভ।

প্রতিবেশীদের ডাকলে তারাও দেখেন মৃত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন ওই ব্যবসায়ী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমজুড় থানার পুলিশ। মৃতদেহ উদ্ধারের পর মা এবং মেয়েকে থানায় আটক করে দফায় দফায় জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপরেই জেরায় ভেঙে পড়ে ওই দুইজন। মা এবং মেয়ে দুজনেই পুলিশের কাছে জানায় শেখ সালাম দীর্ঘদিন মেয়ের উপর শারীরিক নিগ্রহ করত। সেই অত্যাচার সহ্য করতে না পেরে তারা খুনের ছক করে। গতকাল রাতে পরিকল্পনা মাফিক শেখ সালামকে শ্বাসরোধ করে খুন করে তারা। পুলিশের কাছে এই স্বীকারোক্তির পর দু’জনকে গ্রেফতার করেছে ডোমজুড় থানার পুলিশ।

আরও পড়ুন: Kandi Chaos: ‘বাঁশ ঢুকিয়ে পেট করে দেব’ মহিলা ব্যবসায়ীকে হুমকি ট্রাফিক পুলিশের!