Howrah Crime News: ‘মা রে বাড়ি চল…’, মায়ের ডাক ফিরিয়েছিল মেয়ে, বিসর্জনের রাতেই নারকীয় ঘটনার শিকার

Child Physically Harassed: রবিবার স্থানীয় একটি পুজোর বিসর্জন দেখতে গিয়েছিল ওই কিশোরী। মেয়েটি ষষ্ঠ শ্রেণিতে পড়ত। পরিবার সূত্রে জানা গিয়েছে, রাত্রি দশটা বেজে যাওয়ার পরও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। সারারাত খুঁজে না পাওয়ায় সোমবার সকালে কিশোরীর বাবা জয়পুর থানায় অভিযোগ করে।

Howrah Crime News: 'মা রে বাড়ি চল...', মায়ের ডাক ফিরিয়েছিল মেয়ে, বিসর্জনের রাতেই নারকীয় ঘটনার শিকার
হাওড়ায় হাড়হিম ঘটনা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 11:34 PM

হাওড়া: কিশোরীকে ধর্ষণের অভিযোগ। শুধু তাই নয়, তারপর খুন। দেহ লোপাটের জন্য় খোঁড়া হল মাটি। অতঃপর দেহটি পুঁতে তার উপর মাটি চাপা দিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা। শিউরে ওঠার মতো এমনই ঘটনা ঘটেছে হাওড়ার জয়পুর থানা এলাকায়। গ্রেফতার অভিযুক্ত প্রতিবেশী যুবক।

পরিবার সূত্রে খবর, রবিবার স্থানীয় একটি পুজোর বিসর্জন দেখতে গিয়েছিল ওই কিশোরী। মেয়েটি ষষ্ঠ শ্রেণিতে পড়ত। রাত্রি দশটা বেজে যাওয়ার পরও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। সারারাত খুঁজে না পাওয়ায় সোমবার সকালে কিশোরীর বাবা জয়পুর থানায় অভিযোগ করেন। এরপরই পুলিশ তদন্ত নামে। ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী সন্দেহভাজন বছর বাইশের এক যুবককে আটক করা হয়। পরে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করে একটি জমির মধ্যে মাটি চাপা দিয়েছে সে। এরপর জয়পুর থানার পুলিশ গিয়ে ছাত্রীর দেহ উদ্ধার করে। পরে পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

নির্যাতিতার মা বলেন, “মেয়ে বলেছিল পুজো দেখতে যাচ্ছি। রাত্রি আটটা নাগাদ আমি ডাকতে গিয়ে বললাম বাড়ি চল মা। ও বলল যাব না। ঠাকুর ভাসান গেলে যাব। এরপর ফের রাত্রি দশটা নাগাদ ওইখানে গিয়ে আর মেয়েকে দেখতে পাইনি।” নির্যাতিতার বাবা বলেন, “মেয়েকে খুঁজে পাইনি। পুলিশকে জানাই। এরপর থানায় ডেকে পাঠাল আমায়। ডায়রি করি। পরে বড় সাহেব জানাল খবরটা।”