Mystery Death: শেয়াল- কুকুরে খুবলে খেয়েছে শরীর! ট্র্যাক্টর নিয়ে তিস্তা পাড় থেকে দেহ উদ্ধার পুলিশের

Jalpaiguri: সেটা যে মানুষের শরীর ছিল এটুকুই বোঝা যাচ্ছে। পচা-গলা শরীরে জন্তুদের কামড়ের ছাপ। ট্র‍্যাক্টর চেপে তিস্তা নদীর মাঝ চর থেকে সেই শিয়াল, কুকুরে খুবলে খাওয়া একটি মৃতদেহ উদ্ধার করে আনল পুলিশ।

Mystery Death: শেয়াল- কুকুরে খুবলে খেয়েছে শরীর! ট্র্যাক্টর নিয়ে তিস্তা পাড় থেকে দেহ উদ্ধার পুলিশের
(প্রতীকী ছবি)

জলপাইগুড়ি: সেটা যে মানুষের শরীর ছিল এটুকুই বোঝা যাচ্ছে। পচা-গলা শরীরে জন্তুদের কামড়ের ছাপ। ট্র‍্যাক্টর চেপে তিস্তা নদীর মাঝ চর থেকে সেই শিয়াল, কুকুরে খুবলে খাওয়া একটি মৃতদেহ উদ্ধার করে আনল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়িতে (Jalpaiguri)।

কীভাবে উদ্ধার হল এই মৃতদেহ?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে জলপাইগুড়ি শহর সংলগ্ন তিস্তা নদী পারের সারদাপল্লী এলাকার কয়েকটি বাচ্চা ছেলে তিস্তা নদীর মাঝে ৫ নম্বর স্পার এলাকায় মাছ ধরতে গিয়েছিল। সেখানে গিয়ে তারা দেখতে পায় একটি পুরুষ শরীর পচাগলা অবস্থায় নদীর পলিমাটিতে আটকে রয়েছে। শিউরে ওঠে তারা।

এরপর ছুটতে ছুটতে গ্রামে এসে খবর দেয় বাচ্চাগুলো। ঘটনাক্রমে গ্রামবাসীরা কোতোয়ালি থানায় বিষয়টি জানান। খবর পেয়ে দ্রুত অকুস্থলে ছুটে আসে পুলিশ। এর পর ওই দুর্গম এলাকায় ট্র্যাক্টর নিয়ে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দা হরেকৃষ্ণ রায় বলেন,”আজ দুপুরে আমাদের গ্রামের কয়েকজন বাচ্চা ছেলে তিস্তা নদীর ৫ নং স্পার এলাকায় মাছ ধরতে গিয়েছিল। সেখানে গিয়ে তারা এই দেহটি দেখতে পেয়ে গ্রামে ফিরে এসে আমাদের জানায়। এর পরে আমরা কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ ট্র‍্যাক্টর নিয়ে আসে। এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। দেহটি বেশ কয়েকদিনের পুরনো। তিস্তার জলে ভেসে এসেছে।”

ঘটনায় পুলিশ আধিকারিক জয়ন্ত বর্মন বলেন দেহটি আনতে আমাদের বেগ পেতে হয়েছে। প্রায় নদীর মাঝখানে দেহটি আটকে ছিল। দেহের মুখ শিয়াল কুকুরে খুবলে খেয়েছে। তাই চেনা যাচ্ছেনা। দেহটি সম্পূর্ণ পচে গিয়েছিল।

কার শরীর?

হরেকৃষ্ণ রায় নামে স্থানীয় ওই বাসিন্দার আরও জানান, “পাড়ার কয়েকটা ছেলে মাছ ধরতে গিয়েছিল। তারাই দেখেছে এই বডি। তার পর ছুটে এসে জানায়। পুলিশকে খবর দেয়। কিন্তু ওই দেহ উদ্ধার করতে সমস্যা পোয়াতে হয়। অবশেষে ট্র্যাক্টরে করে ওই দেহ উদ্ধার করে আনে পুলিশ।” তিনি আরও যোগ করেন, “হাতটা শুধু বোঝা যাচ্ছে, চোখ-মুখ দেখা গেল শেয়ালে খেয়ে নিয়েছে। অন্য কোথাও থেকে ভেসে তিস্তার পাড়ে ঠেকেছে বলে মনে করা হচ্ছে।”

আরও পড়ুন: Fake Voter Card: জলে ভেসেছে এলাকা, ড্রেন খুঁড়তে বেরিয়ে এল বস্তা বস্তা ভোটার কার্ড!

প্রায় একই তথ্য দিয়েছে পুলিশ-ও। এক পুলিশ আধিকারিকের কথায়, “মরদেহ অনেকদিনের। সারা শরীরে পচন ধরেছে। মনে হচ্ছে নদীর জলেই ভেসে এসেছে অন্য কোথাও থেকে। এখনও দেহটি শনাক্ত করা যায়নি। এখন ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ওই মরদেহ।” তবে খুন নাকি আত্মহত্যা সেই রহস্যের সমাধানে নেমেছে পুলিশ।

আরও পড়ুন: Sukanta Majumder: বিএসএফের ক্ষমতা বাড়ানোয় মিটবে অনুপ্রবেশ সমস্যা, কমবে চোরাচালান 

Click on your DTH Provider to Add TV9 Bangla