Accident: মধ্যরাতে মর্মান্তিক ঘটনা, শ্বশুরবাড়ি আর ফেরা হল না নববধূর

Jalpaiguri Accident: বাংলাদেশ সীমান্ত সংলগ্ন ঢোলক গ্রামে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন মাম্পি নামে ওই যুবতী।

Accident: মধ্যরাতে মর্মান্তিক ঘটনা, শ্বশুরবাড়ি আর ফেরা হল না নববধূর
দুর্ঘটনায় মৃত্যু মাম্পি শিকদারের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 1:51 PM

জলপাইগুড়ি: বিয়ে হয়েছে মাত্র মাস দুয়েক আগেই। মেলা উপলক্ষ্যে আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন নববধূ। ফেরার পথেই মর্মান্তিক ঘটনা। আত্মীয়ের বাড়ি থেকে আর ফেরা হল না তাঁর। নববধূ সহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল মোট দুজনের। দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি পরিবারের আরও এক সদস্যা। মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া জলপাইগুড়ির সেনপাড়া এলাকায়। মঙ্গলবার রাতে আত্মীয়ের বাড়ি থেকে শ্বশুরবাড়ি ফিরছিলেন তাঁরা। মৃতার নাম মাম্পি শিকদার। মৃত্যু হয়েছে তাঁদের গাড়ির চালক অমৃত মল্লিকেরও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে জলপাইগুড়ির হলদিবাড়ি সড়কের রাখাল দেবী এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। বাংলাদেশ সীমান্ত সংলগ্ন ঢোলক গ্রামে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন মাম্পি নামে ওই যুবতী। তাঁর সঙ্গে ছিলেন তাঁর এক আত্মীয়া তথা ননদ পূর্ণিমা শিকদার। নিমন্ত্রণ রক্ষা করে অল্টো গাড়ি করে ফিরছিলেন তাঁরা। জানা গিয়েছে, ঢোলক গ্রামে এই সময় একটি বড় মেলা হয়। সেই মেলাতেই গিয়েছিলেন ওই পরিবারের সদস্যরা।

রাতে ফেরার পথে রাখাল দেবী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারে গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় নববধূ মাম্পি শিকদার ও গাড়ির চালক অমৃত মল্লিকের। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন পূর্ণিমা শিকদার। তাঁকে সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

খবর পেয়ে সকালে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দিয়েছেন স্থানীয় কাউন্সিলর স্বরূপ মণ্ডল। তিনি জানিয়েছেন, রাত দেড়টা নাগাদ ওই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছেন বলেও জানিয়েছেন স্বরূপ মণ্ডল।