Honey Trap: বাড়িতে বসেই ‘মধুচক্রে’র আসর, নিত্যদিন অপরিচিত মহিলাদের আনাগোনা, শেষে পরিণতি যা হল…

Honey Trap: বাড়িতে বসেই 'মধুচক্রে'র আসর, নিত্যদিন অপরিচিত মহিলাদের আনাগোনা, শেষে পরিণতি যা হল...
মধুচক্র চালানোর অভিযোগ

Maynaguri: মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ময়নাগুলির আমগুড়িতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদৌ সেই বাড়িতে মধুচক্রের কোনও ব্যবসা হত কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 21, 2022 | 8:00 PM

ময়নাগুড়ি : বাড়িতে বসেই দেদার চলছিল মধুচক্রের আসর। প্রায় প্রতিদিনই নতুন নতুন অপরিচিত পুরুষ ও মহিলার আনাগোনা হচ্ছিল ওই বাড়িতে। আশপাশের স্থানীয়রা এমন ঘটনার সঙ্গে মোটেও অভ্যস্ত নন। নিত্যনতুন এমন অপরিচিত পুরুষ ও মহিলার ওই বাড়িতে এ ভাবে ঢোকা বেশ দৃষ্টিকটূও লাগছিল প্রতিবেশীদের। ঘটনায় কার্যত তিতিবিরক্ত হয়ে গিয়েছিলেন তাঁরা। তাই প্রতিবেশীরা নিজেরাই ফাঁদ পেতেছিলেন অভিযুক্তদের পাকড়াও করতে। ধরেও ফেলেন অভিযুক্তদের। তারপর নিজেরাই পুলিশের হাতে তুলে দেন অভিযুক্তদের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ময়নাগুলির আমগুড়িতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদৌ সেই বাড়িতে মধুচক্রের কোনও ব্যবসা হত কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে মধুচক্র চালানোর অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসেন ময়নাগুড়ি থানার পুলিশ। ঘটনাস্থল থেকে তিন মহিলা ও পুরুষকে আটক করে ময়নাগুড়ি থানায় নিয়ে যায় পুলিশ। ময়নাগুড়ির আমগুড়িতে ওই বাড়িটিতে বেশ কিছুদিন ধরে মধুচক্র বসানোর অভিযোগ আসছিল। প্রায় প্রতিদিন নতুন নতুন অপরিচিত পুরুষ ও মহিলাদের আনাগোনা হচ্ছিল সেই বাড়িতে। ঘটনায় বিরক্ত হয়ে স্থানীয়রা নিজেরাই তৎপর হন। গোপনে আলোচনা করে একটি টিম গঠন করে। এরপর ওই বাড়ি সংক্রান্ত সব খবর নিজেদের মধ্যে একে অপরকে মোবাইলের মাধ্যমে জানাতে থাকেন। কখন কে ঢুকছে, কখন কে বেরোচ্ছে… সেই সবের দিকে নজর রাখছিলেন স্থানীয়রা।

এই খবরটিও পড়ুন

মঙ্গলবার বেলার দিকে কয়েকজন পুরুষ ও মহিলাকে সেই বাড়িতে ঢুকতে দেখা যায়। ঘটনাটি চোখ এড়ায়নি স্থানীয়দের। একে অপরকে খবর দেয় মোবাইলে। এরপর নিজেদের মধ্যে আলোচনা করে জড়ো হন ওই বাড়ির সামনে। বাড়িটিকে ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। এই বিষয়ে স্থানীয় এক বাসিন্দা প্রতিমা রায় বলেন, “আমরা প্রায় দিন এই বাড়িতে নতুন নতুন অপরিচিত পুরুষ ও মহিলাদের আনাগোনা করতে দেখতাম। তখনই আমাদের সন্দেহ হয়, এখানে মধুচক্র চলছে। এরপর আমরা এলাকার কয়েকজন মিলে একটি টিম গঠন করে এই বাড়ির ওপর নজর রাখছিলাম। আজ বেলার দিকে যখনই দেখতে পাই কয়েকজন এসেছে, সঙ্গে সঙ্গে আমরা সবাই মিলে এই বাড়ি ঘেরাও করে পুলিশকে খবর দেই। পুলিশ এসে তিনজন মহিলা এবং একজন পুরুষকে আটক করে নিয়ে যায়।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA