Siliguri Municipal: ভোটের ফল প্রকাশের পরই বিজেপি কর্মী-সমর্থকদের দোকানে ভাঙচুর! পারদ চড়ছে শিলিগুড়িতে

Siliguri Municipal: তৃণমূলের দাবি, কোনও গোলমাল কোথাও হয়নি। এসব অভিযোগ ভিত্তিহীন।

Siliguri Municipal: ভোটের ফল প্রকাশের পরই বিজেপি কর্মী-সমর্থকদের দোকানে ভাঙচুর! পারদ চড়ছে শিলিগুড়িতে
বিজেপি কর্মীর দোকানে ভাঙচুরের অভিযোগ। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Feb 14, 2022 | 11:40 PM

শিলিগুড়ি: বিজেপি (BJP) সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠল ভোটের ফল প্রকাশের দিনই। সোমবার রাতে শিলিগুড়িতে (Siliguri) বিজেপি কর্মীদের দোকানপাট ভাঙচুর করা হয় বলে অভিযোগ উঠেছে। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। এ নিয়ে নিজের হোয়াটসঅ্যাপ গ্রুপে ছবিও শেয়ার করেছেন ডাবগ্রাম-ফুলবাড়ির বিজেপি বিধায়ক শিপ্রা চট্টোপাধ্যায়। শিলিগুড়ি পুরনিগমের (Siliguri Municipal Election) ভোটে বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল। ৪৭টি ওয়ার্ডের মধ্যে ৩৭টিতেই ঘাসফুল ফুটেছে। ৫টিতে পদ্ম! এছাড়া বামেরা ৪টি ওয়ার্ডে জয়ী হয়েছে, কংগ্রেস পেয়েছে ১টি। অভিযোগ, এই জয়ের পরই শাসকদল বিরোধীদের উপর অত্যাচার শুরু করেছে। শিপ্রা চট্টোপাধ্যায়ের অভিযোগ, শিলিগুড়ি পুরনিগমের ৩৬ নম্বর ওয়ার্ডের ঘোঘোমালি বাজার এবং ৪৩ নম্বর ওয়ার্ডের ভানুনগর বাজার এলাকায় যে সমস্ত বিজেপি কর্মী, সমর্থকদের দোকান রয়েছে সেগুলিতে ভাঙচুর করা হয় এদিন সন্ধ্যায়।

ডাবগ্রাম ফুলবাড়ির বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায় নিজের হোয়াটসঅ্যাপ গ্রুপে বেশ কয়েকটি ভিডিয়ো শেয়ার করেন। তাঁর দাবি, ঘোঘোমালি বাজার ও ভানুনগর বাজার এলাকায় অবস্থিত বিজেপি সমর্থক ও কর্মীদের দোকানে ঢুকে গালিগালাজ করে দোকানে ভাঙচুর চালাচ্ছে তৃণমূলের আশ্রিত দুষ্কৃতীরা। দোকানের সিসি ক্যামেরায় সেইসব ধরা পড়েছে বলেও দাবি বিজেপি বিধায়কের। স্বভাবতই এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়িতে।

অভিযোগ পেয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও শিলিগুড়ির ভাবী মেয়র গৌতম দেবের সঙ্গে টিভি নাইন বাংলার তরফে যোগাযোগ করা হয়। তবে গৌতম দেব স্পষ্ট জানিয়ে দেন, তিনি শিখা চট্টোপাধ্যায়ের কোনও বক্তব্যের পরিপ্রেক্ষিতে জবাব দেবেন না। একই সঙ্গে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে গৌতম দেব বলেন, কোথাও কোনও গন্ডগোল হয়নি।

প্রসঙ্গত, এদিনই তৃণমূলের বিপুল জয়কে মানুষের জয় বলে ঘোষণা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন,  “যত জিতব আরও তত বেশি নম্র হতে হবে। আরও বেশি করে মানুষের উপর বিশ্বাস রাখতে হবে। এই জয় মানুষের উদ্দেশে উৎসর্গ করছি।” এদিন শিলিগুড়িতেই রয়েছেন তিনি। এরইমধ্যে বিজেপির তোলা অভিযোগ ঘিরে তৃণমূলের অন্দরে অস্বস্তি বাড়তে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: TMC MLA: বড় খবর! আর্থিক প্রতারণায় তৃণমূলের তারকা বিধায়ক সোহমের আপ্ত সহায়ক গ্রেফতার

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla