Jalpaiguri: তিনি অন্তঃসত্ত্বা, তবুও ভরা রাস্তায় কীভাবে এই অবস্থায়! ক্ষোভে ফেটে পড়লেন পড়শিরা, চলল হাইওয়ে অবরোধ

Jalpaiguri: ধূপগুড়ি থেকে টোটোতে করে বাড়ি ফিরছিলেন ভেমটিয়া এলাকার বাসিন্দা অন্তঃসত্ত্বা গৃহবধূ-সহ তাঁর স্বামী। আচমকা ধূপগুড়ির ওভারব্রিজ এলাকায় রাস্তা বেহাল থাকার কারণে একটি ছোট চারচাকা গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় টোটোর!

Jalpaiguri:  তিনি অন্তঃসত্ত্বা, তবুও ভরা রাস্তায় কীভাবে এই অবস্থায়! ক্ষোভে ফেটে পড়লেন পড়শিরা, চলল হাইওয়ে অবরোধ
আহত অন্তঃসত্ত্বাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 9:36 AM

জলপাইগুড়ি: স্বামীর সঙ্গে বেরিয়েছিলেন ডাক্তার দেখাতে। টোটোয় যাচ্ছিলেন। টোটোয় ছিলেন আরও দুজন। ভাঙাচোরা রাস্তায় টোটো তার স্বাভাবিক গতিতেই চলছিল। আচমকাই উল্টোদিক থেকে চলে আসে একটি ছোট চার চাকা গাড়ি। উল্টে যায় টোটো। রাস্তায় ছিটকে পড়েন টোটোর যাত্রীরা। রাস্তায় পড়ে যান অন্তঃস্বত্ত্বা। যন্ত্রণায় কাতরাতে থাকেন। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির ওভারব্রিজ সংলগ্ন ভেমটিয়া এলাকায়। ঘটনায় আহত হয়েছেন চার জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  ধূপগুড়ি থেকে টোটোতে করে বাড়ি ফিরছিলেন ভেমটিয়া এলাকার বাসিন্দা অন্তঃসত্ত্বা গৃহবধূ-সহ তাঁর স্বামী। আচমকা ধূপগুড়ির ওভারব্রিজ এলাকায় রাস্তা বেহাল থাকার কারণে একটি ছোট চারচাকা গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় টোটোর! দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় টোটোটি। আহত হয় টোটোতে থাকা তিন যাত্রী সহ চালক।

তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারাই উদ্ধার করে ধূপগুড়ি মহকুমা হাসপাতালে পাঠান। এলাকাবাসীর অভিযোগ, রাস্তা সারাইয়ের এক মাস যেতে না যেতেই রাস্তা ভেঙে গিয়েছে। দ্রুত রাস্তা সারাইয়ের দাবিতে কিছুক্ষণের জন্য পথ অবরোধ করে এলাকার বাসিন্দারা।

ফলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় এশিয়ান হাইওয়ে ৪৮ এর দুধারে। খবর পেয়ে  ঘটনাস্থলে যান ধূপগুড়ি থানার আইসি অনিন্দ্য ভট্টাচার্য ও ট্রাফিক গার্ডের ওসি বসন্ত পাখরিন লামা। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন পুলিশ কর্তারা। তাঁরা পরে অবরোধ তুলে নেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়।