Body Recover: চা বাগানের ঝোরার পাশে মিলল চিকিৎসকের দেহ! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

Body Recover: চা বাগানের ঝোরার পাশে মিলল চিকিৎসকের দেহ! মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা
চা বাগানের ম্যানেজার রজত দেব। নিজস্ব চিত্র।

Meteli: গত ২১ জানুয়ারি সুব্রতকুমার কর ইনডং চা বাগানের ডাক্তার হিসেবে কাজে যোগ দিয়েছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jan 27, 2022 | 7:34 PM

মালবাজার: কাজে যোগদানের সাতদিনের মধ্যে উদ্ধার হল চা বাগানের চিকিৎসকের রক্তাক্ত দেহ। একটি ঝোরা থেকে তাঁর দেহ উদ্ধার হয় বৃহস্পতিবার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খুন নাকি অন্য কোনও কারণে এই মৃত্যু তদন্তে নেমেছে পুলিশ। ডুয়ার্সের মেটেলি ব্লকের ইনডং চা বাগানের ঘটনা। মৃত ডাক্তারের নাম সুব্রত কুমার কর (৫০)। তিনি কোচবিহার জেলার বাসিন্দা ছিলেন।

জানা গিয়েছে, গত ২১ জানুয়ারি সুব্রতকুমার কর ইনডং চা বাগানের ডাক্তার হিসেবে কাজে যোগ দিয়েছিলেন। এরপর বুধবার রাত ১১টা নাগাদ বাগানের সিকিউরিটি গার্ড তাঁকে কারখানার গেটের সামনে দেখন। কিন্তু বৃহস্পতিবার সকালে দেখা যায় তাঁর আবাসনের দরজা খোলা। এরপরই ঘরে তাঁকে দেখতে পাওয়া না গেলে খোঁজাখুঁজি শুরু হয়। তখন বাগানের বেশ কয়েকজন শ্রমিক ডাক্তারকে বাগানের একটি ঝোরার মধ্যে পড়ে থাকতে দেখেন। এরপর মেটেলি থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে চা বাগানের ম্যানেজার রজত দেব বলেন, ” ডাক্তারবাবু পাঁচদিন আগে এই চা বাগানে কাজে যোগ দিয়েছিলেন। বুধবার রাত ১১টা নাগাদ আমাদের নিরাপত্তা রক্ষী ওনাকে কারখানার গেটের সামনে দেখেছেন। এরপর উনি কোয়ার্টারে ফিরে যান। বৃহস্পতিবার সকালে দেখা যায় ওনার কোয়ার্টারের দরজা খোলা। কিন্তু উনি নেই। এরপর খোঁজ শুরু হয়। হঠাৎ শ্রমিকরা খবর দেন চা বাগানের এক ঝোরার ধারে ওনার দেহ পড়ে রয়েছে। এরপর পুলিশকে খবর দেওয়া হলে তারা মৃতদেহ  উদ্ধার করে নিয়ে যায়।” কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে ধন্দে পুলিশ। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিয়েও ধোঁয়াশা তৈরি হয়েছে। ইতিমধ্যেই মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে দাবি মেটেলি থানার পুলিশের।

আরও পড়ুন: কোভিড আক্রান্ত সন্ধ্যা মুখোপাধ্যায়, হার্টেও সমস্যা! এসএসকেএমে গেলেন মমতা

আরও পড়ুন: Digha Hotel: ভয়ঙ্কর দৃশ্য দিঘায়! দাউ দাউ করে জ্বলছে হোটেল, প্রাণ বাঁচাতে কার্নিশে ঝাঁপ পর্যটকের

আরও পড়ুন: School Reopening: ‘সকলের পক্ষে অনলাইন ক্লাস করা সম্ভব নয়’, স্কুল খোলার দাবি জানিয়ে আদালতে খোদ শিক্ষক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA