Jalpaiguri: পেটের নীচ থেকে বেরিয়ে গিয়েছে অন্ত্র, জঙ্গলের বুক চিরে যাওয়া রাস্তায় খুদের সঙ্গে ভয়ঙ্করকাণ্ড

Jalpaiguri: রাজগঞ্জ ব্লকের গেট বাজার এলাকায় যানবাহনের গতি নিয়ে আগে থেকেই অভিযোগ ছিল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ বরাবরই ছিল,  জঙ্গলের বুক চিরে যাওয়ার রাস্তাতেও স্বাভাবিকের থেকে অনেক বেশি গতিতে গাড়ি চলে। এর আগেও দুর্ঘটনা ঘটেছে। কিন্তু এবার ডাম্পারের ধাক্কায় গুরুতর আহত হয়েছে একটি হাতি।

Jalpaiguri: পেটের নীচ থেকে বেরিয়ে গিয়েছে অন্ত্র, জঙ্গলের বুক চিরে যাওয়া রাস্তায় খুদের সঙ্গে ভয়ঙ্করকাণ্ড
জঙ্গলের রাস্তায় ভয়ঙ্কর ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2024 | 1:41 PM

জলপাইগুড়ি:  পেটের তলায় গভীর ক্ষত। পেট চিরে রীতিমতো অন্ত্র বেরিয়ে এসেছে। গল গল করে বেরোচ্ছে রক্ত। ডাম্পারের ধাক্কায় গুরুতর আহত হাতির ছানা। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে বেঙ্গল সাফারি পার্কে। জলপাইগুড়ির রাজগঞ্জ এলাকার ঘটনা।

রাজগঞ্জ ব্লকের গেট বাজার এলাকায় যানবাহনের গতি নিয়ে আগে থেকেই অভিযোগ ছিল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ বরাবরই ছিল,  জঙ্গলের বুক চিরে যাওয়ার রাস্তাতেও স্বাভাবিকের থেকে অনেক বেশি গতিতে গাড়ি চলে। এর আগেও দুর্ঘটনা ঘটেছে। কিন্তু এবার ডাম্পারের ধাক্কায় গুরুতর আহত হয়েছে একটি হাতি।

বৃহস্পতিবার ভোররাতে রাজগঞ্জ ব্লকের গেট বাজার সংলগ্ন এলাকায় তিস্তা ক্যানেল রোডে জঙ্গল পার হচ্ছিলো একটি হস্তিশাবক। ওইসময় ক্যানেল রোডে চলছিল ডাম্পার। গাড়িটি সজোরে এসে ধাক্কা মারে হাতির শাবকটিকে। রাস্তার পাশে ছিটকে পড়ে হাতির শাবকটি। ঘটনায় বৈকন্ঠপুর বনবিভাগের ADFO মঞ্জুলা তিরকি জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই দুর্ঘটনাস্থলে পৌঁছন বেলাকোবা রেঞ্জের রেঞ্জার চিরঞ্জিত পাল ও বনকর্মীরা। এরপর হাতির ছানাকে উদ্ধার করে নিয়ে যায় শিলিগুড়ি বেঙ্গল সাফারি পার্কে। সেখানেই তার চিকিৎসা চলছে।