প্রেম ফিরে পেতে ধর্না! প্রেমিকা বললেন, “বাড়ির দেখা ছেলেকেই বিয়ে করব…”, প্রেমিকের সমর্থনে ঝাঁপিয়ে পড়ল প্রেমিকারই গোটা পাড়া

বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ময়নাগুড়ির (Moynaguri) হেলাপাকরিতে।

প্রেম ফিরে পেতে ধর্না! প্রেমিকা বললেন, বাড়ির দেখা ছেলেকেই বিয়ে করব..., প্রেমিকের সমর্থনে ঝাঁপিয়ে পড়ল প্রেমিকারই গোটা পাড়া
প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় যুবক
Follow Us:
| Updated on: Jun 06, 2021 | 10:51 AM

জলপাইগুড়ি: বিয়ের দাবিতে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ময়নাগুড়ির (Moynaguri) হেলাপাকরিতে। পরিস্থিতি সামাল দিতে এল পুলিশ ও র‍্যাফ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ময়নাগুড়ি ব্লকের হেলাপাকরি পাইলার বাড়ির এক যুবতীর সঙ্গে প্রেম ছিল নাউয়াপাড়ার মিঠুন রায় নামে এক যুবকের। বছর খানেক ধরে তাঁদের সম্পর্ক। তবে অভিযোগ, বর্তমানে বিয়ে করতে নারাজ প্রেমিকা। প্রেমিকের সঙ্গে যোগাযোগ বিছিন্ন করেছেন প্রেমিকা। এই পরিস্থিতিতে শনিবার বিকালে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেন যুবক।

অভিযোগ, ধর্ণায় বসার পর স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যদের উপস্থিতিতে সালিসি সভা হয়। মেয়ের বাড়ির লোক ওই যুবককে বাড়ি যেতে বলেন। যুবক বাড়ি গেলেও কিছুক্ষণ পর ফিরে এসে ফের ধর্নায় বসেন। স্থানীয়দেরও একাংশের মত, এই বিয়ে হোক।

এই পরিস্থিতিতে মেয়ের বাড়ির লোকেরা ফের ওই যুবককে জোড় করে উঠিয়ে দিতে গেলে তাঁদের সঙ্গে ধস্তাধস্তিতে জড়ান স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ময়নাগুড়ি থানার পুলিশ। এলাকা উত্তেজিত হয়ে ওঠে। পুলিশকে ঘিরে সাধারণ মানুষ বিক্ষোভ দেখাতে শুরু করলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

আরও পড়ুন: গ্লোবাল টেন্ডারে সাড়া, মালটা থেকে হরিয়ানায় আসতে পারে ৬ কোটি স্পুটনিক-ভি টিকা

এলাকায় নামানো হয় র্যাফ। ঘটনাস্থলে যান ডিএসপি। দুপক্ষের সঙ্গে কথা বলেন তিনি। প্রেমিকা সুস্মিতা রায় বলেন, “বাড়ি থেকে যেখানে বিয়ে ঠিক করবে, সেখানেই বিয়ে করব।”