Jalpaiguri Child Death: এক ধাক্কায় ছিটকে পড়ল স্কুটি থেকে, ‘রাক্ষুসে’ ডাম্পার মুহুর্তেই কেড়ে নিল ছটফটে শিশুটির প্রাণ

Jalpaiguri: জানা গিয়েছে, এদিন ওই শিশুটি বাবার স্কুটিতে চড়ে তার মামারবাড়ি দিকে যাচ্ছিল সেই সময় হঠাৎ একটি ডাম্পার এসে স্কুটিতে ধাক্কা মারে।

Jalpaiguri Child Death: এক ধাক্কায় ছিটকে পড়ল স্কুটি থেকে, 'রাক্ষুসে' ডাম্পার মুহুর্তেই কেড়ে নিল ছটফটে শিশুটির প্রাণ
জলপাইগুড়িতে মৃত্যু শিশুর (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 8:30 PM

জলপাইগুড়ি: ছোট্ট ছেলেটি মামার বাড়ি যাচ্ছিল বাবার সঙ্গে। আনন্দ ছিল মনেই। কিন্তু পরিণতি এই হবে তা কেউ ভাবেনি। রাক্ষুসে এক ডাম্পার পিষে দিয়ে চলে গেল ছোট্ট শিশুটিকে। আর মামারবাড়ি যাওয়া হল না তাঁর। বেদনাদায়ক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।

ঘটনাস্থল জলপাইগুড়ি কোতয়ালী থানার অন্তর্গত মোহিত নগর নাওয়া পাড়া এলাকার। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুটির নাম হর্ষিত। বয়স বছর পাঁচেকের আশেপাশে। জানা গিয়েছে, এদিন ওই শিশুটি বাবার স্কুটিতে চড়ে তার মামারবাড়ি দিকে যাচ্ছিল। সেই সময় হঠাৎ একটি ডাম্পার এসে স্কুটিতে ধাক্কা মারে। হর্ষিত যেহেতু পিছনে বসেছিল আচমকা ডাম্পারটির ধাক্কায় সে ছিটকে গিয়ে পড়ে। তখনই বড় গাড়িটি পিষে দিয়ে চলে যায় বাচ্চাটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ছোট্ট হার্ষিতের। শিশুটির বাবা হাসপাতালে চিকিৎসাধীন।

এরপর স্থানীয়রা মৃতদেহ আটকে পথ অবরোধ করে পুলিশ প্রশাসনের ওপর ক্ষোভ উগরে দেয়। কারণ দীর্ঘদিন থেকে রাস্তার বেশির ভাগ অংশ দখল করে দাঁড়িয়ে থাকে আলু বোঝাই ট্রাক, ট্রলি। খবর পেয়ে এলাকায় যায় জলপাইগুড়ি কোতোয়ালি থানার আইসি অর্ঘ্য সরকার ও তাঁর টিম। উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা। এক এলাকাবাসী বলেন, “ওরা শিলিগুড়ি থেকে হলদিবাড়ির দিকে যাচ্ছিল। ডাম্পারটি যাচ্ছিল জলপাইগুড়ির দিকে। শিশুটি হাত দেখায় ডাম্পারটিকে। কিন্তু তারপরও সেটি দাঁড়ায়নি বলে অভিযোগ। তবে কী ভাবে পড়ে গেল আমি বলতে পারব না। তবে বাচ্চাটি পড়ে যাওয়ার পর ডাম্পারটির মাঝের দু’টি চাকা চলে যায় তার মাথার উপর দিয়ে।”

আরও পড়ুন: Bagtui Massacre: স্ট্যাটাস রিপোর্ট জমা দেওয়ার আগে গোপন জবানবন্দি রেকর্ড করতে তৎপর সিবিআই