Missing: টিউশনে যাচ্ছে বলে বেরিয়েছিল তিন বোন, তারপর…

Siliguri: পরিবারের তরফে জানানো হয়েছে, তিন বোনের বয়স ১০ বছর থেকে ১২ বছরের মধ্যে।

Missing: টিউশনে যাচ্ছে বলে বেরিয়েছিল তিন বোন, তারপর...
শিলিগুড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেল তিন বোন। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 1:31 PM

শিলিগুড়ি: শিলিগুড়ি (Siliguri) থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় তিন বোন। নিউ জলপাইগুড়ি থানার (New Jalpaiguri PS) ভক্তিনগর পাইপলাইন এলাকায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। যৌথ পরিবারে একই বাড়িতে বড় হয়েছে তারা তিনজন। শিলিগুড়ির একটি বাংলা মাধ্যম স্কুলে পঞ্চম-ষষ্ঠ শ্রেণির পড়ুয়া তারা। যদিও গভীর রাতে জলপাইগুড়ি থেকে উদ্ধার করা হয় তিন নাবালিকাকে। শিলিগুড়িতে নিয়ে আসা হচ্ছে তাদের।

সোমবার তিন বোন টিউশন পড়তে বেরিয়েছিল। কিন্তু নির্ধারিত সময় পার করে গেলেও তারা বাড়ি ফেরেনি। এরপরই খোঁজ খবর শুরু হয়। যেখানে তারা টিউশন পড়তে যায়, সেখানেও চলে খোঁজ। এরপরই জানা যায়, এদিন তারা পড়তেই যায়নি। এরপরই পুলিশের কাছে ছোটে পরিবার। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, শেষবার ওই তিন নাবালিকাকে শিলিগুড়ি প্রধান নগর এলাকায় দেখা গিয়েছিল। গুরুতর এই অভিযোগের তদন্তে পুলিশ কমিশনারের নির্দেশে বিশেষ দল গঠন করা হয়। তারাই ঘটনার তদন্ত শুরু করেছে।

পরিবারের তরফে জানানো হয়েছে, তিন বোনের বয়স ১০ বছর থেকে ১২ বছরের মধ্যে। তিন বোনের মধ্যে খুবই ভাব। সব জায়গাতেই তারা এক সঙ্গে যায়। সোমবার একই সঙ্গে পড়তেও বেরিয়েছিল। গৃহশিক্ষকের বাড়ি তাদের বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরে। কিন্তু সেখানে তারা যায়নি বলেই জানা যায়। এরপরই উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। নানা বিপদের আশঙ্কায় ভুগতে শুরু করেন বাড়ির লোকজন। একেবারেই ছোট্ট তিনজনই। কোনও ভুল খপ্পড়ে পড়ল কি না তা নিয়েও আশঙ্কায় ভুগতে থাকে পরিবার। যদিও সোমবার গভীর রাতে জলপাইগুড়িতে তাদের তিনজনকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার তাদের জলপাইগুড়ি থেকে শিলিগুড়িতে নিয়ে আসা হচ্ছে। এরপরই পুলিশ ও পরিবারের লোকজন তাদের সঙ্গে কথা বলে আসল রহস্য ভেদ করতে পারবে। তারা কী ভাবে জলপাইগুড়ি পৌঁছল তা জানতে চেষ্টা করছে পুলিশ। একই সঙ্গে কারও খপ্পড়ে পড়ে তারা অত দূর চলে যায়, নাকি তাদের অন্য পরিকল্পনা ছিল তাও জানার চেষ্টা করা হবে।

আরও পড়ুন: Bengal BJP: ভবানীপুর নিয়ে একগুচ্ছ অভিযোগ, আজই দিল্লি যাচ্ছেন দিলীপ-সুকান্তরা

আরও পড়ুন: School Teacher: ছ’ লাখির ‘ব্লুটুথ জুতো’ পরে নিয়োগ-পরীক্ষায় বসলেন ‘টুকলিবাজ’ হবু শিক্ষক!

আরও পড়ুন: Beliaghata ID: ডাক্তারের প্রেসক্রিপশন বুঝতে অসুবিধা হয় রোগীদের, অভিনব উদ্যোগ বেলেঘাটা আইডির