Moynaguri Minor Harassment: ‘ওরা’ বাবা-মাকে মেরে দেবে, ভয়ে গায়ে আগুন ধরিয়ে ফেলেছিল ছোট্ট মেয়েটা…

Moynaguri: অভিযোগ, বুধবার ওই নাবালিকার বাড়িতে যান দু'জন। তাঁরা সমস্ত অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেন নাবালিকাকে।

Moynaguri Minor Harassment: 'ওরা' বাবা-মাকে মেরে দেবে, ভয়ে গায়ে আগুন ধরিয়ে ফেলেছিল ছোট্ট মেয়েটা...
ময়নাগুড়িকাণ্ডে বাড়ছে চাপ। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Apr 15, 2022 | 12:58 AM

জলপাইগুড়ি: নাবালিকার শ্লীলতাহানি, পরে প্রাণনাশের হুমকির অভিযোগ ঘিরে দিনভর উত্তপ্ত ছিল ময়নাগুড়ি (Moynaguri)। প্রশ্ন উঠেছিল, এমন ঘৃণ্য ঘটনা, অথচ শাসকদলের কেউ কেন মুখ খুলছে না। অবশেষে নির্যাতিতার পরিবারের পাশে দাঁড়ানোর কথা জানালেন তৃণমূলের ব্লক সভাপতি। জানিয়ে দিলেন, দোষীর শাস্তি হবে। গত ২৮ ফেব্রুয়ারির ঘটনা। ময়নাগুড়ির এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ ওঠে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। এমনকী ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টাও করা হয় বলে অভিযোগ। এদিকে ঘটনার পরই অভিযুক্ত যুবক গা ঢাকা দেয়। এমনকী আদালত থেকে জামিনও নেন অভিযোগ। এরইমধ্যে বুধবার গায়ে আগুন লাগানোর চেষ্টা করে নাবালিকা।

অভিযোগ, বুধবার ওই নাবালিকার বাড়িতে যান দু’জন। তাঁরা সমস্ত অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দেন নাবালিকাকে। শাসিয়ে আসেন, কথা মতো কাজ না হলে পরিবারের লোকজনকে মেরে ফেলবেন। এরপরই ভয়ে সিঁটিয়ে যায় নাবালিকা। অভিযোগ, নিজেকে শেষ করে দিতে উদ্যত হয়। গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যারও চেষ্টা করে। বিষয়টি সামনে আসতেই ময়দানে নামে বিজেপি। অপরাধীদের কড়া শাস্তির দাবি তোলে। একজনকে গ্রেফতারও করা হয়। কিন্তু তৃণমূলের তরফে তেমন কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অবশেষে বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হন ময়নাগুড়ি-২ ব্লক তৃণমূল শিবশঙ্কর দত্ত।

শিবশঙ্কর দত্ত বলেন, “এ ধরনের ঘটনা সত্যিই মর্মান্তিক। আমরা প্রথম থেকে মেয়েটির পরিবারের সঙ্গে আছি। দুর্ভাগ্যজনক যে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি। ওর ভাইকে ধরলেও এফআইআরে নাম না থাকায় ছেড়ে দেয়। অভিযুক্ত জামিন পেয়েছে। এর বিচার নিশ্চয়ই হবে।”

ইতিমধ্যেই বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপি গোস্বামী জানিয়েছেন, “গোটা রাজ্যে যা হচ্ছে এখানেও ঠিক তাই হল। এক মাসের বেশি সময় ধরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করল না। উলটে এই অভিযুক্ত তৃণমূল নেতাদের ছত্রছায়ায় থেকে গেল। যার জেরে এমন ঘটনা। এই সরকারের কাছে কিছু চেয়ে কোনও লাভ নেই। এখানে প্রশাসন বলে কিছু নেই। অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।”

আরও পড়ুন: CM Mamata Banerjee: ‘রাজনীতির বাইরেও আমি তো একটা মানুষ…’, কালীঘাটে পুজো দিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: Madan Mitra on Kunal Ghosh: ‘চুনোপুঁটি এমএলএ’ মদন মিত্র এবার বোমা ফাটালেন কুণাল-পার্থকে নিয়ে

আরও পড়ুন: Weather Update: পয়লা বৈশাখেও ভ্যাপসা গরম নাকি ঝেঁপে বৃষ্টি, কালবৈশাখী, জানিয়ে দিল হাওয়া অফিস

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla