Jhargram Murder: ঘরে গরম, রাতে ঘুমোতে গিয়েছিলেন ছাদে! সকালে উদ্ধার হল তাঁরই থেঁতলানো দেহ

Jhargram Murder: বাড়ির কর্তাকে বিভৎস অবস্থায় খাটিয়ায় পড়ে রয়েছে। সারা খাট, শরীর রক্তে ভেসে যাচ্ছে। কান্নায় ভেঙে পড়েন স্ত্রী। তাঁর আর্তনাদ শুনেই বাড়ির অন্য লোকজন এবং প্রতিবেশীরা গিয়ে দেখেন বাড়ির ছাদের উপরে মুখ থেতলানো অবস্থায় রয়েছে রাধাকৃষ্ণ বালা পড়ে রয়েছেন।

Jhargram Murder: ঘরে গরম, রাতে ঘুমোতে গিয়েছিলেন ছাদে! সকালে উদ্ধার হল তাঁরই থেঁতলানো দেহ
বাড়ির সামনে মোতায়েন রয়েছে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2023 | 2:52 PM

ঝাড়গ্রাম: হাঁসফাঁস গরমে বাড়িতে টেকাই দায়। তাই রাতে বাড়ির ছাদে ঘুমোতে গিয়েছিলেন।  ঘুমন্ত অবস্থাতেই মুখ থেঁতলে খুন করা হল এক ব্যক্তিকে।  খুনের কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ এবং পরিবার পরিজন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ঝাড়গ্ৰাম জেলার বেলিয়াবেড়া থানা এলাকার মালিঞ্চা গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রাধাকৃষ্ণ বালা(৪২)। প্রচণ্ড গরমে রাতে ঘরে শুতে না পেরে শেষ কয়েকদিন ধরে ছাদে গিয়ে ঘুমোচ্ছিলেন তিনি। রবিবারও রাতে বাড়ির ছাদে ঘুমিয়েছিলেন। সোমবার সকালে ঘুম থেকে উঠে নীচে নামতে দেরি হওয়ায় ঘুম ভাঙাতে যান রাধাকৃষ্ণর স্ত্রী। কিন্তু ওপরে উঠেই চমকে যান রাধাকৃষ্ণ বালার স্ত্রী।

বাড়ির কর্তাকে বিভৎস অবস্থায় খাটিয়ায় পড়ে রয়েছে। সারা খাট, শরীর রক্তে ভেসে যাচ্ছে। কান্নায় ভেঙে পড়েন স্ত্রী। তাঁর আর্তনাদ শুনেই বাড়ির অন্য লোকজন এবং প্রতিবেশীরা গিয়ে দেখেন বাড়ির ছাদের উপরে মুখ থেতলানো অবস্থায় রয়েছে রাধাকৃষ্ণ বালা পড়ে রয়েছেন।

বেলিয়াবেড়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দাদের দাবি, গভীর রাতে পাশের বাড়ি থেকে মই লাগিয়ে রাধাকৃষ্ণ বালার বাড়ির ছাদে উঠে খুন করা হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছে, মালিঞ্চা গ্রামে নিতান্তই শান্ত। সেখানে একটি ভয়ানক খুনের ঘটনায় শিউরে উঠেছেন স্থানীয় বাসিন্দারা।

কোনও রাজনৈতিক পরিচয় এবং ব্যক্তিগত শত্রুতা না থাকা সত্ত্বেও কেন খুন করা হল ওই ব্যক্তি? খুনের কারণ এবং দোষীদের গ্রেফতারের জন্য ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বেলিয়াবেড়া থানার পুলিশ। তবে এর পেছনে কোনও জমিসংক্রান্ত বা ব্যবসায়িক শত্রুতা রয়েছে কি না, তা তদন্ত শুরু করেছে বেলিয়াবেড়া থানার পুলিশ।