Jhargram Murder: ঘরে মরে পড়ে আছেন বৃদ্ধা, গায়ে নেই সুতোটুকুও, শিউরে উঠলেন স্থানীয়রা

Jhargram Murder: মৃতার নাম চন্দ্রা দাস (৬০)। ঝাড়গ্রামের ভরত পুরের বাসিন্দা তিনি। এলাকাবাসীর দাবি,কয়েক মাস আগে চন্দ্রার বাড়িতে আসেন তাঁর দিদি নুপুর মজুমদার। তবে কয়েকদিন কাটতে না কাটতে দুই বোনের মধ্যে জমি নিয়ে বচসা শুরু হয়।

Jhargram Murder: ঘরে মরে পড়ে আছেন বৃদ্ধা, গায়ে নেই সুতোটুকুও, শিউরে উঠলেন স্থানীয়রা
মৃত বৃদ্ধাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 12:27 PM

ঝাড়গ্রাম: প্রায় তিনদিন হয়ে গেল ঘর থেকে বেরাচ্ছেন না বৃদ্ধা। বিষয়টি নজরে আসেন স্থানীয় বাসিন্দাদের। এরপর গ্রামেরই কয়েকজন বাড়ির ভিতরে গিয়ে দেখতে পান বাড়ির দরজা খোলা অবস্থায় পড়ে রয়েছে। ঘরের ভিতরে ঢুকে দেখেন অগ্নিদগ্ধ হয়ে ঝলসে মাটিতে পড়ে রয়েছেন বৃদ্ধা। এলাকাবাসীর দাবি নিজেরই বোন খুন করেছে তাঁকে।

মৃতার নাম চন্দ্রা দাস (৬০)। ঝাড়গ্রামের ভরত পুরের বাসিন্দা তিনি। এলাকাবাসীর দাবি,কয়েক মাস আগে চন্দ্রার বাড়িতে আসেন তাঁর দিদি নুপুর মজুমদার। তবে কয়েকদিন কাটতে না কাটতে দুই বোনের মধ্যে জমি নিয়ে বচসা শুরু হয়। স্থানীয় বাসিন্দারা জানান, নুপুর নাকি পাড়ায় লোকজনকে বলে বেড়াতেন চন্দ্রা ভারসাম্যহীন কিন্তু আজকের এই ঘটনায় এলাকাবাসী চন্দ্রা দাসকে খুন করেছে নুপুর বলে সরব হয়েছেন বাড়ির লোকজন।

খবর যায় ঝাড়গ্রাম থানার পুলিশের কাছে। মৃতদেহ উদ্ধার করে ঝাড়গ্রাম মর্গে পাঠানো হয়। নুপুরকে আটক করেছে ঝাড়গ্রাম থানার পুলিশ। তবে কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দা বলেন, “শুনলাম চন্দ্রদি আগুন দিয়েছে গায়ে। শরীরে কাপড় ছিল না। মুখ বাঁধা ছিল। আমরা ওনাকে ধরিনি। পুলিশকে সোজা ডেকে আনি। আর দিদি বিগত কয়েক বছর হল এসেছে। এতদিন আমরা এলাকাবাসী ওনাকে দেখে রাখতাম।”