Malda Murder:সিসিক্যামেরা কেবল নয়, আসিফের বাড়িতে গোডাউনের মধ্যে পাওয়া গেল গোপন সুড়ঙ্গ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাস ছয়েক আগে অভিযুক্ত আসিফ যখন গোডাউন বানাচ্ছিল, তখনই সে সুড়ঙ্গটিও বানায়। তদন্তকারীরা জানিয়েছেন গোপন সুড়ঙ্গটি ওই গোডাউন থেকে আসিফের দোতলার ঘর পর্যন্ত গিয়েছে।

Malda Murder:সিসিক্যামেরা কেবল নয়,  আসিফের বাড়িতে গোডাউনের মধ্যে পাওয়া গেল গোপন সুড়ঙ্গ!
সেই গোডাউন, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 6:06 PM

মালদা: নিজের পরিবারকে নৃশংসভাবে খুন করে সেই বাড়িতেই বাস! হাড় হিম করা মালদা কাণ্ডের এই ঘটনায় অভিযুক্ত আসিফ মহম্মদকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। তদন্তে নেমে বাড়ির চারদিকে ১৮টি সিসিক্যামেরা খুঁজে পায় পুলিশ। এ বার সেই বাড়ির মধ্যে পাওয়া গেল গোপন সুড়ঙ্গ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মাস ছয়েক আগে অভিযুক্ত আসিফ যখন গোডাউন বানাচ্ছিল, তখনই সে সুড়ঙ্গটিও বানায়। তদন্তকারীরা জানিয়েছেন গোপন সুড়ঙ্গটি ওই গোডাউন থেকে আসিফের দোতলার ঘর পর্যন্ত গিয়েছে। শুধু তাই নয়, ওই সুড়ঙ্গপথেই গোডাউন থেকে সরাসরি বাড়ির বাইরেও যাওয়া যায়। মৃতদেহ উদ্ধার করতে গিয়েই দেওয়াল ও মেঝে খোঁড়ার সময়ে প্লাই চাপা সুড়ঙ্গটি উদ্ধার হয়। কেন এই সুড়ঙ্গ তৈরি করা হয়েছিল তা নিয়ে ধন্দে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আসিফকেও। অন্যদিকে আসিফের দাদা আরিফ জানিয়েছেন, এই সুড়ঙ্গের কথা তিনি জানতেন না। তবে আরিফ কতটা সত্যি কথা বলছেন তা নিয়ে সংশয়ী গোয়েন্দারা।

প্রাথমিক তদন্তের পর তদন্তকারীদের অনুমান, আসিফ যে জালিয়াত দলের সঙ্গে যুক্ত ছিল, এই সুড়ঙ্গপথেই সেই চক্রের সঙ্গে যোগাযোগ রাখত অভিযুক্ত। এমনকী, গোপন তথ্য পাচার করাও অস্বাভাবিক নয়। তবে কী কারণে ওই সুড়ঙ্গ তৈরি করা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Update: একটি নয়, দুটি নয়, বাড়ি জুড়ে ১৮টি সিসিক্যামেরা! কার উপর নজর রাখত আসিফ?