Malda Murder: একটি নয়, দুটি নয়, বাড়ি জুড়ে ১৮টি সিসিক্যামেরা! কার উপর নজর রাখত আসিফ?

প্রায় দেড় বিঘা জমি জুড়ে থাকা আসিফের বাড়িরে চারদিকে মাস ছয়েক আগে প্রায় ১৮ থেকে ২০ টি সিসিক্যামেরা বসানো হয়। কেন একটি বাড়িতে এত সিসিক্যামেরা লাগানো হয়েছে তা নিয়ে তখন প্রশ্ন তুলেছিলেন আসিফের মা-বাবা।

Malda Murder: একটি নয়, দুটি নয়, বাড়ি জুড়ে ১৮টি সিসিক্যামেরা! কার উপর নজর রাখত আসিফ?
সেই গোডাউন, নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 6:05 PM

মালদা: যেকোনও ক্রাইম থ্রিলারের প্লটকে হার মানাবে এই ঘটনা। কালিয়াচকের শোলপাই গ্রামে নিজের মা-বাবা-বোন-ঠাকুমাকে খুন করে বাড়ির মধ্যেই গোডাউনে পুঁতে দেওয়ার অভিযোগে বছর আঠারোর ছেলে আসিফ মহম্মদকে শুক্রবার রাত দুটোয় গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জেরায় নিজের কৃতকর্মের কথা শিকার করেছেন তিনি দাবি পুলিশের। তদন্তে নেমে হকচকিয়ে গিয়েছেন গোয়েন্দারা।

প্রায় দেড় বিঘা জমি জুড়ে থাকা আসিফের বাড়িরে চারদিকে মাস ছয়েক আগে প্রায় ১৮ থেকে ২০ টি সিসিক্যামেরা বসানো হয়। কেন একটি বাড়িতে এত সিসিক্যামেরা লাগানো হয়েছে তা নিয়ে তখন প্রশ্ন তুলেছিলেন আসিফের মা-বাবা। কোনও একটি অ্যাপ বানানোর জন্য বাড়ির চারদিকে সিসিক্যামেরা বসাতে হবে এমনই দাবি করেছিল আসিফ।

স্থানীয়রা জানিয়েছেন, মাস ছয়েক আগে বাড়ি বাদ দিয়ে বাকি জমি-জায়গা সবকিছুই বিক্রি করে দেয় আসিফের পরিবার। আসিফের দাদা আরিফ কলকাতার কলেজে পড়ার সুবাদে তাঁরা হয়ত সকলে শহরে চলে যাবেন এমনটাই ভেবেছিলেন প্রতিবেশীরা। স্থানীয়দের দাবি, বাড়ির মধ্যেই দোতলায় নিজের একটি ঘর তৈরি করেছিল আসিফ। সেই ঘরে কাউকেই ঢুকতে দিত না ওই যুবক। বাড়ির চারদিকে কেন এমন সিসিটিভি লাগানো হয়েছিল তা নিয়েও প্রশ্ন তুলছিলেন অনেকে। সকলকেই আসিফ জানিয়েছিল, নিজের অ্যাপ তৈরির কাজেই সিসিক্যামেরা লাগানো হয়েছে। মাস চারেক আগে বাড়ির মধ্যেই নতুন করে গোডাউন তৈরি হতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। যেহেতু,আসিফ ও তার পরিবার বিশেষ কারুর সঙ্গেই যোগাযোগ রাখতেন না তাই সন্দেহ হলেও খবর নিতে পারেননি প্রতিবেশীরা।

পুলিশ সূত্রে খবর, নিজের পরিবারকে খুনের পরিকল্পনা আসিফের অনেকদিন ধরেই ছিল। তবে কেন খুন করতে চেয়েছিল তা স্পষ্ট না হলেও তদন্তকারীরা জানিয়েছেন, আসিফ সাইবার ক্রাইমের কোনও একটি জালিয়াত দলের সঙ্গে যুক্ত। সেইজন্যেই তার উপর কে নজর রাখছে বা আশেপাশে কী হচ্ছে সেই খবর নিতেই বাড়ির চারদিকে সিসিক্যামেরা বসিয়েছিল। সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন গোয়েন্দারা। এই ঘটনায় আর কেউ জড়িয়ে কি না তাও দেখা হচ্ছে।  তবে, মালদার ওই বাড়িতে আর কী কী রহস্য লুকিয়ে আছে তা এখনও তদন্তাধীন।

আরও পড়ুন: হাড় হিম করা ঘটনা মালদহে! বাড়ির চার সদস্যকে মেরে ঘরেই দেহ পুঁতে রাখল ছেলে