Murder: স্ত্রী’র মাথা থেঁতলে শাড়ি জড়িয়ে খাটে শুইয়ে রেখে পালাল স্বামী

Malda: মাঝে মধ্যেই অশান্তি হত বলে দাবি পরিবারের অন্যান্য সদস্যদের। আজ সকালে দেখা যায় মৃত অবস্থায় পড়ে আছে তাহেরা বিবি।

Murder: স্ত্রী'র মাথা থেঁতলে শাড়ি জড়িয়ে খাটে শুইয়ে রেখে পালাল স্বামী
খুন করে দেহ ফেলে পালায় স্বামী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 1:06 PM

ইংরেজবাজার: সকালে পরিবারের লোক দেখে খাটের ওপর শুয়ে আছেন তাহেরা বিবি। দেখে বোঝার কোনও উপায় নেই। অনেক ক্ষণ ডাকাডাকির পরও সাড়া না পেয়ে তাঁর কাছে গিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনি। খবর পেয়েই পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসেন। মৃত তাহেরা বিবির স্বামীকে দেখতে পাওয়া যায়নি কোথাও। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে তাহেরা বিবিকে খুন করে পালিয়ে গিয়েছে সলিল শেখ।

পুলিশ জানিয়েছে পারিবারিক বিবাদের জেরে বাটখারা দিয়ে মাথা থেঁতলে, ধারাল অস্ত্রে কুপিয়ে অভিযুক্ত খুন করেছে নিজের স্ত্রী’কে। খুন করে পালিয়ে যায় স্বামী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, ইংরেজবাজার থানার গাবগাছি এলাকায়। শনিবার সকালে বিষয়টি নজরে আসে। পরিবার সুত্রে জানা যায়, মৃত গৃহবধূর নাম তাহেরা বিবি। তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। অভিযুক্ত স্বামী সলিল শেখ।

আরও পড়ুন: Corruption: ‘তৃণমূল করি, তাই ২০ হাজার টাকা লাগবে,’ এবার কংগ্রেস নেতার বিরুদ্ধে কাটমানির অভিযোগ ঘাসফুল কর্মীর!

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এ দিন সকালে স্থানীয়রা দেখতে পায় ঘরের ভেতরে ওই গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ। মাথা ধারাল অস্ত্রে থেঁতলে দেওয়া হয়েছিল। মৃতদেহের পাশেই পড়ে ছিল ধারাল অস্ত্র ও বাটখারা। ঘটনাস্থল থেকে পলাতক অভিযুক্ত স্বামী। তাহেরা বিবির পরিবারে রয়েছে চার ছেলে ও এক মেয়ে। এই খবর ছড়িয়ে পড়তে এলাকায় চাঞ্চল্য। খবর দেওয়া হয় ইংরেজবাজার থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: Marriage: ‘তিনটেই বিয়ে করেছিলাম তো!’ ৬ বিয়ের অভিযোগে ‘জামাই-আদরে’ চাঞ্চল্যকর স্বীকারোক্তি যুবকের