Maldah: একাদশ শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’, সেই ‘ধর্ষণের’ ভিডিয়ো দেখিয়ে বারবার ‘ধর্ষণ’, অভিযোগে তোলপাড় মালদহ

Maldah: অভিযোগ, থানায় অভিযোগ জানালেও ঘটনার এক মাস পরেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। বাধ্য হয়ে ওই নাবালিকা ও তার পরিবার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন। নাবালিকার অভিযোগ, প্রতিবেশী এক যুবক তাকে ধর্ষণ করে এবং সমস্ত ঘটনার ভিডিয়ো করে রাখে।

Maldah: একাদশ শ্রেণির ছাত্রীকে 'ধর্ষণ', সেই 'ধর্ষণের' ভিডিয়ো দেখিয়ে বারবার 'ধর্ষণ', অভিযোগে তোলপাড় মালদহ
মালদহ একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 2:56 PM

মালদহ:  একাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। নির্যাতনের মুহূর্তের ভিডিয়ো করে ব্ল্যাকমেইল করে বার বার ধর্ষণের অভিযোগ। পুলিশকে অভিযোগ জানিয়েও ফল হয়নি। মানসিক ও শারীরিক অসুস্থ হয়ে ঘরবন্দি ওই ছাত্রী। ভয়ঙ্কর ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মালদহের ইংরেজবাজারে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শরবতে মাদক মিশিয়ে একাদশ শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ। এরপর সেই মুহূর্তের ছবি মোবাইলে রেকর্ড করে সমাজ মাধ্যমে ভাইরাল করার হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ করা হয় ওই ছাত্রীকে বলেও অভিযোগ। প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে অভিযোগ।

অভিযোগ, থানায় অভিযোগ জানালেও ঘটনার এক মাস পরেও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। বাধ্য হয়ে ওই নাবালিকা ও তার পরিবার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন। নাবালিকার অভিযোগ, প্রতিবেশী এক যুবক তাকে ধর্ষণ করে এবং সমস্ত ঘটনার ভিডিয়ো করে রাখে।

এই খবরটিও পড়ুন

নির্যাতিতার বয়ানে আরও জানা গিয়েছে, এরপর ওই ভিডিয়ো দেখিয়ে তাকে বারবার ব্ল্যাকমেইল করতেন, দিনের পর দিন ধর্ষণ করতেন। এ নিয়ে সে প্রতিবাদ করলে তাকে মারধরও করা হয় বলে অভিযোগ। এরপর সমস্ত ঘটনা সে তার পরিবারকে জানায়। পরিবার গিয়ে থানায় গোটা বিষয়টি জানায়। অভিযোগ, পুলিশ পদক্ষেপ না করেনি। এরপর তাঁরা পুলিশ সুপারের দ্বারস্থ হন।

বিজেপির দক্ষিণ মালদার সভাপতি  পার্থসারথী ঘোষ বলেন, “বর্তমান সরকারের আমলে পুলিশ কোন অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। আর সেই কারণেই অপরাধীরা একের পর এক এমন ঘটনা ঘটিয়ে যাচ্ছে।”

পাল্টা বিজেপিকে কটাক্ষ করে তৃণমূলের মুখপাত্র আশিস কুণ্ডু, “আইন আইনের পথে চলবে। নিশ্চয়ই অভিযুক্তর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”