Maldah Crime News: হাতের দুটো আঙুল গোড়া থেকে কেটে নেওয়া হল, খুবলে তুলে নেওয়া হল তালুর মাংস! নৃশংসতার শিকার মহিলা

Maldah Crime News: আলাহার বিবি নামে বছর পঁয়তাল্লিশের ওই গৃহবধূ মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। পাশাপাশি ওই গৃহবধূর স্বামীও বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

Maldah Crime News: হাতের দুটো আঙুল গোড়া থেকে কেটে নেওয়া হল, খুবলে তুলে নেওয়া হল তালুর মাংস! নৃশংসতার শিকার মহিলা
আক্রান্ত মহিলা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 10:40 AM

মালদা: বাড়ির সামনে মল ফেলার প্রতিবাদ করেছিলেন। শাস্তি স্বরূপ মহিলার হাতের দুটি আঙুল কেটে নেওয়ার অভিযোগ উঠল। ভয়ঙ্কর ঘটনার সাক্ষী থাকল মালদা কাশিমপাড়া এলাকা। অভিযোগ তাঁর প্রতিবেশী, দেওর ও আত্মীয়দের বিরুদ্ধেই। স্ত্রীকে বাঁচাতে এসে জখম হয়েছেন তাঁর স্বামীও। আলাহার বিবি নামে বছর পঁয়তাল্লিশের ওই গৃহবধূ মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন। পাশাপাশি ওই গৃহবধূর স্বামীও বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। এই হামলার ঘটনায় আক্রান্তের প্রতিবেশী খুরশেদ শেখ, নুর মহাম্মদ-সহ সাতজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

চিকিত্সকরা জানাচ্ছেন, গৃহবধূ আলাহার বিবির বাম হাতের কনিষ্ঠা এবং অনামিকা দুটি আঙ্গুল রীতিমতো শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। বিপুল রক্তপাত হওয়ায় ওই গৃহবধূর অবস্থা এখন সঙ্কটজনক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় কৃষক মনসুর শেখের বাড়ির সামনে তাঁদের জমিতে তাঁরই ভাই খুরশেদ শেখ , নুর মহম্মদ নোংরা আবর্জনা, এমনকি মানুষের মল পর্যন্তও ফেলে যেতেন। এই নিয়ে একাধিকবার ঝামেলা হয়েছে তাঁদের মধ্যে। তাঁদের বারণ করার পরও জেদ বশতই তাঁরা এই কাজ করতেন বলে অভিযোগ আক্রান্তের পরিবারের।

প্রতিবেশীরা জানাচ্ছেন, দুর্গন্ধের টেকা দায় হয়ে পড়েছিল। আলাহার বিবি এর আগেও প্রতিবাদ করেছিলেন। বৃহস্পতিবার ফের এই নিয়ে ঝামেলা শুরু হয়। অভিযোগ, তখনই অভিযুক্ত দেওর ও তাঁর দলবল ধারালো অস্ত্র নিয়ে ওই গৃহবধূর ওপর হামলা চালান।

পরে তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর ‘শাস্তি’ দেওয়ার হুমকি দিয়ে তাঁর বাম হাতের দুটি আঙুল কেটে নেওয়া হয় বলে অভিযোগ। রক্ত ফিনকি দিয়ে বেরিয়ে আসে। যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই গৃহবধূ। রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন তিনি।

স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে বাঁচাতে যান স্বামী মনসুর শেখ। তখনই অভিযুক্তরা তাঁকে ব্যাপক মারধর  করে বলে অভিযোগ। এই ঘটনার পর আহতদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যান। বৈষ্ণবনগর থানার পুলিশ জানিয়েছে, এই হামলার ঘটনায় সাত জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক । তাদের খোঁজ চালানো হচ্ছে।

তবে এই নৃশংস ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। আতঙ্কের পরিবারের সদস্যরা বলেন, “ওঁরা আমাদের জায়গাতে এসেই মল ত্যাগ করে যেতেন।  মা ও বাবা ওই এলাকাতে বসেই বিড়ি বাঁধত। কিন্তু ওঁরা সেটা পছন্দ করতেন না। এমনিতেই ১০ বছর ধরে জমি জায়গা নিয়ে ওঁদের সঙ্গে আমাদের বচসা। আমার মায়ের আঙুল দুটো কেটে নিয়েছে।”

আরও পড়ুন: একই পরিবারের চার জনকে ‘খুন’, সিঙ্গুরের ঘটনায় এখনও অধরা মূল অভিযুক্ত, জালে ৩