Maldah Crime: তারস্বরে ডিজে বাজাচ্ছিল নেশামুক্তি কেন্দ্রে, সন্দেহ হওয়ায় উঁকি দিতেই প্রতিবেশীরা দেখলেন রোমহর্ষক দৃশ্য

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Sep 09, 2022 | 9:04 AM

Maldah Crime: এই দৃশ্য় দেখার পরই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, এই হোমটি বেআইনিভাবে চলে।

Maldah Crime: তারস্বরে ডিজে বাজাচ্ছিল নেশামুক্তি কেন্দ্রে, সন্দেহ হওয়ায় উঁকি দিতেই প্রতিবেশীরা দেখলেন রোমহর্ষক দৃশ্য
মালদায় নেশা মুক্তি কেন্দ্রে অত্যাচারের অভিযোগ

মালদা: গাঁক গাঁক করে বাজছে ডিজে। প্রতিবেশীরা এমনিতেই বিরক্ত ছিলেন। ভাবতেন নেশামুক্তি কেন্দ্র কেন এত উচ্চস্বরে মিউজ়িক? স্থানীয় বাসিন্দারা খোঁজ খবর করতেই বেরিয়ে পড়ল আসল রহস্য। ডিজে বাজিয়ে অকথ্য নির্যাতন, জামা কাপড় খুলিয়ে বাঁশ,লোহার রড দিয়ে নির্মম মারের অভিযোগ নেশা মুক্তি কেন্দ্রে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ইংরেজবাজারের গোপালপুর কাঁচা কালী মন্দির লাগোয়া এলাকায় একটি নেশামুক্তি কেন্দ্র রয়েছে। অভিযোগ, বৃহস্পতিবার স্থানীয় বাসিন্দারা ওই নেশামুক্তি কেন্দ্রে আর্তনাদ শুনতে পান। তাঁরাই গিয়ে দেখেন, এক যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

এই দৃশ্য় দেখার পরই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, এই হোমটি বেআইনিভাবে চলে। আক্রান্ত যুবকের নাম সুকু পাল। পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি এলাকায় বাড়ি। গত দু’দিন ধরে তিনি ওই কেন্দ্রে ভর্তি রয়েছেন। ওই যুবকের বয়ান অনুযায়ী, দু’দিন ধরে তাঁকে কিছু খেতে দেওয়া হয়নি। দিনে-রাতে ঘুমোতেও দেওয়া হয়নি। তারস্বরে ডিজে বাজিয়ে চলত অত্যাচার। যাতে কান্নার শব্দ বাইরে না যায়। কিন্তু এত জোরে কেন গান বাজছে, তা দেখতে গিয়েই স্থানীয় বাসিন্দারা সবটা জেনে যান।

এই খবরটিও পড়ুন

ওই হোমটি তুলে দেওয়ার দাবি জানিয়ে ক্ষোভ দেখান এলাকাবাসীরা। এলাকাবাসীদের মধ্যে সামন্ত ঘোষ অভিযোগ করে বলেন, “এই হোমে বেআইনি সব কাজকর্ম চলে। এর আগেও মারধরের ঘটনা ঘটেছে। এমনকি মৃত্যুর ঘটনাও ঘটেছে। পরে রাতের অন্ধকারে দেহ পাচার করা হয়েছে। আমরা এই হোম এখান থেকে তুলে দিতে চাই।”‌কিন্তু মুখে কুলুপ এঁটেছে হোম কর্তৃপক্ষ। তদন্ত শুরু করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla