Maldah Murder: জমি নিয়ে গন্ডগোল, সিভিক ভলান্টিয়রকে ‘খুন’ আত্মীয়র

Maldah Murder: পরিবার সূত্রে খবর, সামসী হাসপাতালে পিছন দিকে রুহুল আমিনদের একটি পারিবারিক জমি রয়েছে। সেই জমি নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল আমিনের কাকু আবদুল রহমানের সঙ্গে। অভিযোগ, আবদুলরা ওই জমিতে বাড়ির কাজ শুরু করে যান।

Maldah Murder: জমি নিয়ে গন্ডগোল, সিভিক ভলান্টিয়রকে 'খুন' আত্মীয়র
মৃতের স্ত্রীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2024 | 4:42 PM

মালদহ: খুন হলেন এক সিভিক ভলান্টিয়র। পারিবারিক জমি নিয়ে বিবাদের জেরেই খুন করা হয়েছে তাঁকে। কাঠগড়ায় ওই সিভিক ভলান্টিয়রের কাকু ও দুই ছেলে। মৃতের নাম রুহুল আমিন (৩৩)। মালদহের সামসীর এলাকার ঘটনা।

পরিবার সূত্রে খবর, সামসী হাসপাতালে পিছন দিকে রুহুল আমিনদের একটি পারিবারিক জমি রয়েছে। সেই জমি নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল আমিনের কাকু আবদুল রহমানের সঙ্গে। অভিযোগ, আবদুলরা ওই জমিতে বাড়ির কাজ শুরু করে যান। সেই সময় প্রতিবাদ করেন রুহুল আমিনরা। সেখান থেকে শুরু হয় বিবাদের সূত্রপাত। অভিযোগ, রুহুল আমিনকে পিটিয়ে মারেন তাঁর কাকু এবং দুই ছেলে। ঘটনায় আহত আরও দু’জন।

মৃতের স্ত্রী হাসিনা খাতুন বলেন, “আমার জা-শ্বশুররা ওই জমি দখল করছিল। আজ কাজ শুরু করেছিল ওরা। সেই সময় আমার স্বামী বাধা দিতে যায়। ওরা বলল এই জমি তাদের। বলেই ওকে মারধর শুরু করে। ওকে আগেও বলত তোকে আগে মারব তারপর জমি ছাড়ব। দোষীদের শাস্তি হোক। ওদের এখনও পুলিশ গ্রেফতার করেনি। আমার স্বামীকে মেরেছে। ওরাও যেন মারা যায়।”