খেলার ছলেই সর্বনাশ! ব্লেড চালিয়ে নিজের যৌনাঙ্গটাই কেটে ফেললেন মালদার যুবক

Malda: আহত যুবকের পরিবার জানিয়েছে, ওই যুবক  বিগত ১১ বছর ধরে মানসিক ভারসাম্য়হীন। সেইজন্য তাঁকে যথেষ্ট সাবধানী নজরে রাখা হয়।

খেলার ছলেই সর্বনাশ! ব্লেড চালিয়ে নিজের যৌনাঙ্গটাই কেটে ফেললেন মালদার যুবক
আহত যুবক, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 3:10 PM

মালদা: ব্লেড নিয়ে ঘাঁটাঘাঁটি করতে গিয়ে নিজের যৌনাঙ্গই (penis) কেটে ফেললেন এক যুবক! সঙ্গে সঙ্গে রক্তে ভরে যায় চারপাশ। তাঁর চিত্‍কারেই ছুটে আসেন পরিবারের লোকজন। ভর্তি করা হয় হাসপাতালে। চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে মালদার বিলাইমাড়িতে। জানা গিয়েছে, ওই যুবকের নাম আবদুল ওহাদ।

আহত যুবকের পরিবার জানিয়েছে, ওই যুবক  বিগত ১১ বছর ধরে মানসিক ভারসাম্য়হীন। সেইজন্য তাঁকে যথেষ্ট সাবধানী নজরে রাখা হয়। কিন্তু, বৃহস্পতিবার বিকেলের দিকে আচমকা সকলের অগোচরেই একটি ব্লেড জোগাড় করেন আবদুল। সেই নিয়েই ঘাঁটাঘাঁটি করছিলেন। তারপর, হঠাত্‍ করেই নিজের যৌনাঙ্গে ব্লেড চালিয়ে দেন তিনি। সঙ্গে সঙ্গে ফিনকি দিয়ে রক্ত বেরতে শুরু করে। এদিকে যন্ত্রণায় কঁকিয়ে উঠে চিত্‍কার করতে শুরু করেন আবদুল। সঙ্গে সঙ্গে ছুটে আসেন পরিবারের সকলে। এসে দেখেন, রক্তে ভেসে গিয়েছে চারদিক। মাঝে যৌনাঙ্গে (penis) হাত দিয়ে বসে রয়েছেন আবদুল। পাশেই পড়ে রয়েছে ব্লেড। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে প্রথমে রতুয়া হাসপাতালে আনা হয়। সেখানে অবস্থার অবনতি হলে, ওই যুবককে মালদা মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

চিকিত্‍সকেরা জানিয়েছেন, ওই যুবক ব্লেড নিয়ে ঘাঁটাঘাঁটি করতে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন। তাঁর যৌনাঙ্গটি পুরো দিখণ্ডিত হয়ে গিয়েছিল। তবে অস্ত্রোপচার করা হয়েছে। কতদিনে সুস্থ হতে পারবেন তা নিয়ে আশঙ্কাও থাকছে বলে জানিয়েছেন চিকিত্‍সকেরা। আরও পড়ুন: ভিডিয়ো: টিকা চাইলেন প্রাপকরা, জুটল পুলিশের লাঠি!