Gourbanga University: বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে অঙ্ক বিভাগের ছাত্রীর ‘গলা কেটে’ নিজের গলায়ও ‘ছুরি চালালেন’ প্রাক্তন ছাত্র

University of Gour Banga: জানা যাচ্ছে, জখম যুবতীর নাম তনুশ্রী চক্রবর্তী। তিনি অঙ্ক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। সম্প্রতি দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা দিয়েছেন তিনি। এ দিন বিজ্ঞান বিভাগের সামনেই তাঁর গলা কাটের অভিযোগ ওঠে ওই বিশ্ববিদ্যালয়েরই প্রাক্তন পড়ুয়া অলোক মণ্ডলের বিরুদ্ধে।

Gourbanga University: বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে অঙ্ক বিভাগের ছাত্রীর 'গলা কেটে' নিজের গলায়ও 'ছুরি চালালেন' প্রাক্তন ছাত্র
রক্তারক্তি ঘটনা গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 2:47 PM

মালদহ: শিক্ষাঙ্গনে রক্তারক্তি কাণ্ড! গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে ভয়ানক ঘটনা। ছাত্রীর গলা কেটে নিজে আত্মহত্যা করার চেষ্টা করলেন প্রাক্তন ছাত্র। দু’জনই অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। এই ঘটনা কার্যত আরও একবার মনে করিয়ে দিচ্ছে মুর্শিদাবাদের সুতপা চৌধুরীর কথা। ২০২২ সালের মে মাসে বহরমপুরে সুতপা নামের এক ছাত্রীকে মেসের সামনে পরপর কোপ মেরে খুন করা হয়। সেই রকমই ঘটনারই কি পুনরাবৃত্তি ঘটল এ দিন গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে? এ দিকে, বিশ্ববিদ্যালয়ের ভিতরে কীভাবে অস্ত্র নিয়ে ঢুকল এক বহিরাগত সেই নিয়েই উঠছে প্রশ্ন।

জানা যাচ্ছে, জখম যুবতীর নাম তনুশ্রী চক্রবর্তী। তিনি অঙ্ক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। সম্প্রতি দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা দিয়েছেন তিনি। এ দিন বিজ্ঞান বিভাগের সামনেই তাঁর গলা কাটার অভিযোগ ওঠে ওই বিশ্ববিদ্যালয়েরই প্রাক্তন পড়ুয়া অলোক মণ্ডলের বিরুদ্ধে। কার্যত ছুটে এসে তনুশ্রীর গলায় চাকু চালিয়ে দেন বলে অভিযোগ ওঠে। এখানেই শেষ নয়, মেয়েটির গলা কাটার পর নিজের গলাও কেটে ফেলেন তিনি। এমনটাই দাবি প্রত্যক্ষদর্শীদের।

ঘটনার পর দু’জনকেই উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উভয়ের অবস্থাই আশঙ্কাজনক। ঘটনার বিশ্ববিদ্যালয়ে পৌঁছছে পুলিশ। ওই যুবক ও যুবতীর মধ্যে প্রণয়ের সম্পর্ক ছিল কি না, কেনই বা এমন ভয়াবহ ঘটনা তা সবটাই খতিয়ে দেখা হচ্ছে। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বলেন, “আমাদের পরীক্ষা চলছিল। সেই সময় ঘটেছে। ছেলেটাকে চিনি না আমরা।” গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট অফিসার রাজীব পুততুণ্ড বলেন, “পড়ুয়াদের থেকে শুনেছি একটি ছাত্র একটি ছাত্রীকে আক্রমণ করেছিল ছুরি নিয়ে। আমাদের প্রথম চেষ্টা উভয়কেই বাঁচানো। তারপর সবটা দেখা যাবে।”