West Bengal Lok Sabha Election 2024: ‘আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়…’, পুলিশ আধিকারিককে ধমক শ্রীরূপার

West Bengal Lok Sabha Election 2024: বিজেপির অভিযোগ, পুলিশের এক আধিকারিক ভোটারদের সঙ্গে কথা বলছেন। শুধু তাই নয়, ওই বুথে ভোটারদের আটকানোর চেষ্টা করা হচ্ছে। এই ঘটনা শুধু ৯১ নম্বর ওয়ার্ডের নয়। পাশাপাশি ইংরেজবাজার ২৭ নম্বর ওয়ার্ডের মালদহ বিভূতিভূষণ হাইস্কুলেও একই ঘটনা ঘটেছে।

West Bengal Lok Sabha Election 2024: 'আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়...', পুলিশ আধিকারিককে ধমক শ্রীরূপার
মালদহে উত্তেজনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 9:37 AM

মালদহ: রাজ্য পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলল বিজেপি। ভোটারদের প্রাভাবিত করার অভিযোগ উঠছে পুলিশের বিরুদ্ধে। শুধু তাই নয়, বিজেপির পোলিং এজেন্টকে বের করে দেওয়ারও অভিযোগ উঠেছে। মালদহ ইংরেজবাজারের ঝলঝলিয়া শিশু নিকেতন বিদ্যালয়ের ৯১ নম্বর বুথের ঘটনা। পুলিশ কর্মীকে ধমক দিতেও দেখা গেল বিজেপি প্রার্থীকে। বললেন, “আপনি ডিস্টার্ব কেন করছেন? ভোটারদের সঙ্গে গল্প করা আপনার কাজ নয়…”

জানা যাচ্ছে, মালদহ দক্ষিণ কেন্দ্র বিজেপি-র টিকিটে এবার লড়াই করছেন শ্রীরূপা মিত্র। ইংরেজবাজারের ৯১ নম্বর বুথে বিজেপি-র এজেন্ট সন্ধ্যা রাইকে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই খবর পাওয়ার পর প্রার্থী নিজে এসে এজেন্টকে বুথে বসান।

বিজেপির অভিযোগ, পুলিশের এক আধিকারিক ভোটারদের সঙ্গে কথা বলছেন। শুধু তাই নয়, ওই বুথে ভোটারদের আটকানোর চেষ্টা করা হচ্ছে। এই ঘটনা শুধু ৯১ নম্বর ওয়ার্ডের নয়। পাশাপাশি ইংরেজবাজার ২৭ নম্বর ওয়ার্ডের মালদহ বিভূতিভূষণ হাইস্কুলেও একই ঘটনা ঘটেছে। বিশ্বরূপ বর্ধন রাজ্য পুলিশ কর্মী ভোটারদের প্রভাবিত করছেন অভিযোগ বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্রর। বুথ আগলে রেখেছেন রাজ্য পুলিশের কর্মী। উদ্দেশ্য প্রণোদিত ভাবেই এটা ঘটছে বলে দাবি বিজেপি প্রার্থীর। শ্রীরূপা বলেন, “একজন রাজ্য পুলিশের আধিকারিক ভোটারদের গাইড করছেন। জিজ্ঞাসা করছেন কত নম্বর আপনার। আমি আসার পর বাইরে গেলেন। উদ্দেশ্য প্রণোদিতভাবে এই সব করছেন। পঞ্চায়েত ভোটেও করেছেন। কিন্তু এটা লোকসভা ভোট। এখানেও ভোটকে কলুষিত করার চেষ্টা করেছেন। ওঁর নাম বিশ্বরূপ বর্ধন।”

এ দিকে, বিজেপি প্রার্থীর অভিযোগ শুনে ঘটনাস্থলে এলেন মালদহের পর্যবেক্ষক। তাঁর কাছে অভিযোগ করছেন বিজেপি প্রার্থী। পুলিশের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। শ্রীরূপা বলেন বিডিওরা পুলিশ কর্মীদের বুথে থাকতে বলেছেন। তাই আছেন। তবে আমাদের অভিযোগের পরে সেইসব পুলিশ কর্মী বুথ ছেড়ে গিয়েছেন বলে দাবি দক্ষিণ মালদহ বিজেপির প্রার্থীর।