Murder: মদের আসরে ব্যক্তির মাথায় বিয়ারের বোতল ভাঙল সঙ্গীরা, হাসপাতালে মৃত্যু

Murder: দোকান মালিক তাঁর ড্রাইভার-সহ চারজনকে নিয়ে গোডাউনে বসে বিয়ার পান করছিলেন। সেইসময় নিজেদের মধ্যে বচসা বাধে। তারপরই বাবুলালের মাথায় বোতল দিয়ে আঘাত করা হয়।

Murder: মদের আসরে ব্যক্তির মাথায় বিয়ারের বোতল ভাঙল সঙ্গীরা, হাসপাতালে মৃত্যু
পাণ্ডুয়ায় ব্যক্তির মাথায় ভাঙল বিয়ারের বোতল।
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 12:07 AM

পাণ্ডুয়া: একসঙ্গে মদের আসরে গল্পগুজব চলছিল। সেইসময় কোনও একটি বিষয় নিয়ে বচসা বাধে নিজেদের মধ্যে। তার জেরে এক জনের মাথায় বিয়ারের বোতল দিয়ে আঘাত করে অন্যরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন বাবুলাল মান্ডি নামে ওই ব্যক্তি। দুটো হাসপাতাল ঘুরেও শেষরক্ষা হয়নি। মারা যান তিনি। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি হুগলির (Hooghly) পাণ্ডুয়ার।

জানা গিয়েছে, পাণ্ডুয়ার বৈঁচিগ্রাম জিটি রোডের পাশে একটি হার্ডওয়ারের দোকানের গোডাউনের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় বাবুলালকে মান্ডিকে উদ্ধার করে তাঁর পরিবারের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

পাণ্ডুয়া থানার পুলিশ জানিয়েছে, বাবুলাল ওই হার্ডওয়ার দোকানে কাজ করতেন। দোকান মালিক তাঁর ড্রাইভার-সহ চারজনকে নিয়ে গোডাউনে বসে বিয়ার পান করছিলেন। সেইসময় নিজেদের মধ্যে বচসা বাধে। তারপরই বাবুলালের মাথায় বোতল দিয়ে আঘাত করা হয়। রক্তাক্ত বাবুলালকে ফেলে রেখে বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশ দু’জনকে আটক করে।

বাবুলালের ভাইপো সুভাষ মান্ডি বলেন, “কাকা আহত অবস্থায় পড়ে আছে খবর পেয়ে আসি আমরা। দেখি হার্ডওয়ারের দোকানের ভিতরে পড়ে রয়েছে। তড়িঘড়ি গাড়িতে তুলে পাণ্ডুয়া হাসপাতালে নিয়ে আসি।”