Murder in Mograhat: ফের রক্তাক্ত মগরাহাট, সুদের টাকা ফেরত নিয়ে ঝামেলার জেরে গুলি, মৃত ১

Murder in Mograhat: মঙ্গলবারের খুনের রেশ কাটতে না কাটতেই ফের রক্তাক্ত মগরাহাট। পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে চলল গুলি। মৃত ১।

Murder in Mograhat: ফের রক্তাক্ত মগরাহাট, সুদের টাকা ফেরত নিয়ে ঝামেলার জেরে গুলি, মৃত ১
ছবি - ফের রক্তাক্ত মগরাহাট
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

May 04, 2022 | 9:14 PM

মগরাহাট: সমাজ বিরোধীদের দৌরাত্ম্য যেন কিছুতেই কমছে না মগরাগহাটে। মঙ্গলবারের খুনের রেশ কাটতে না কাটতেই ফের রক্তাক্ত মগরাহাট। গুলিবিদ্ধ হয়ে নিহত এক, আশঙ্কাজনক এক। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মগরাহাটের (Mograhat) বেণীপুরে। নিহত মোজাম্মেল ঢালি (‌৩৫)‌। জখম রেজুয়ান ঢালি। সম্পর্কে এরা দুই ভাই। রেজুয়ানকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Diamond Harbor Medical College) ভর্তি করা হয়েছে। ঘটনায় মূল অভিযুক্ত মানোয়ার মোল্লা পলাতক। গুলি চালানোর খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যান ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। মানোয়ার মোল্লা খোঁজে জোরদার তল্লাশি অভিযান শুরু করেছে মগরাহাট থানার বিশাল পুলিশ বাহিনী।

সুদের টাকা ফেরত নিয়ে গণ্ডগোলের জেরে এই খুন বলে প্রাথিমক তদন্তে পুলিশের অনুমান। এই ইস্যুতে দুপক্ষের মধ্যে দীর্ঘদিন থেকেই ঝামেলা চলছিল। মানোয়ার বুধবার টাকা চাইতে আসে মোজাম্মেল ঢালির কাছে। তখনই শুরু হয় বচসা। এরপর নিজের কাছে থাকা পিস্তুল থেকে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় মানোয়ার। তাতেই গুলিবিদ্ধ হন মোজাম্মেল, রেজুয়ান। গুলিবিদ্ধ অবস্থায় দুই ভাই গ্রামের রাস্তার পাশে দীর্ঘক্ষণ পড়ে থাকে। গ্রামবাসীরা দেখতে পেয়ে দুজনকে উদ্ধার করে মগরাহাট ব্লক হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মোজাম্মেলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এই খবরটিও পড়ুন

অবস্থার অবনতি হওয়ায় রেজুয়ানকে ডায়মন্ড হারবারে স্থানান্তরিত করা হয়। মোজাম্মেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। কয়েক ঘন্টার ব্যবধানে এই পর পর খুনে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে মগরাহাটজুড়ে। নতুন করে উত্তেজনা ঠেকাতে চলছে পুলিশি টহলদারি। এদিকে লাগাতার খুনের ঘটনা ঘটায় প্রশ্ন উঠছে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। কোথা থেকে এত বেআইনি অস্ত্র আসছে ? তা নিয়ে প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ। প্রসঙ্গত, জমি সংক্রান্ত বিবাদের জেরে মঙ্গলবার বিবাদ চরমে ওঠে মগরাহাটের বাসিন্দা ইজাজুল শেখ ও বাবুল শেখের পরিবারের মধ্যে। অভিযোগ, সময় বাবলু শেখ ও তার পরিবারের জনা পাঁচেক সদস্য ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় ইজাজুলের উপর। এলোপাতাড়ি ভাবে কোপানো হয় ইজাজুলকে। গুরুতর ভাবে জখম অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মৃত্যু হয় তার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla