Lalbag Hospital: প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন হাসপাতালে, ফুটফুটে কন্যার জন্ম দেন মহিলা, তারপরই…

Lalbag Hospital: অভিযোগ,মঙ্গলবার হাফিজার প্রসব যন্ত্রণা ওঠে। এরপর তাঁকে লালবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করান পরিবারের লোকজন। অভিযোগ, দীর্ঘসময় পেরিয়ে গেলেও প্রসবকালীন চিকিৎসা করাতেন হাফিজা সেই চিকিৎসক নির্মল কুমার সাহু আসেননি। ফলে বিনা চিকিৎসায় মৃত্যু হয় হাফিজার। জানা যাচ্ছেব ওই গৃহবধূর  দু'টি সন্তান ছিল।

Lalbag Hospital: প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন হাসপাতালে, ফুটফুটে কন্যার জন্ম দেন মহিলা, তারপরই...
কান্নায় ভেঙে পড়ল পরিবারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 6:57 PM

লালবাগ: প্রসব যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই অন্তঃসত্ত্বা গৃহবধূর চিকিৎসায় উঠল গাফিলতির অভিযোগ। মৃত্যু হল অন্তঃসত্ত্বার। মৃত মহিলার নাম হাফিজা খাতুন। তিনি লালবাগের গুধিয়ার শিবনগরের বাসিন্দা।

অভিযোগ,মঙ্গলবার হাফিজার প্রসব যন্ত্রণা ওঠে। এরপর তাঁকে লালবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করান পরিবারের লোকজন। অভিযোগ, দীর্ঘসময় পেরিয়ে গেলেও প্রসবকালীন চিকিৎসা করাতেন হাফিজা সেই চিকিৎসক নির্মল কুমার সাহু আসেননি। ফলে বিনা চিকিৎসায় মৃত্যু হয় হাফিজার। জানা যাচ্ছেব ওই গৃহবধূর  দু’টি সন্তান ছিল। একজন কন্যা সন্তান প্রসবের পরই মৃত্যু হয় হাফিজার। এই ঘটনায় চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখান রোগীর পরিবারের লোকজন। পরিস্থিতি সামাল দিতে উপস্থিত হয় পুলিশ বাহিনী। পরিবারের দাবি এই ঘটনায় পুলিশে অভিযোগ জানাবেন তারা।

মৃতের স্বামী বলেন, “আমার বৌ অন্তঃসত্ত্বা ছিলেন। অনেকদিন ধরেই এই হাসপাতালের চিকিৎসকের কাছে এসেছিলাম ওকে দেখাতে। আজ ডেট ছিল যাতে হাসপাতালে নিয়ে আসা হয় সিজার করা হবে। এরপর আজ দুপুর ১২টা থেকেই ব্যথা শুরু হয়। পরে শুনি কন্যা সন্তান হয়েছে। এর কিছুক্ষণ পর নার্স এসে বলল আমার স্ত্রী মারা গিয়েছে।” হাসপাতালের সুপার বলেন, “আমি পরিবারের লোকজনদের সঙ্গে কথা বলেছি। বিষয়টি তদন্ত সাপেক্ষ। একটা তদন্তের পর পুরো বিষয়টি জানাতে পারব।”