Yusuf Pathan: ‘আগে খেলা, পরে কাজ!’, ভোটে জেতার পর বহরমপুরে সাংসদ ইউসুফ নাকি ‘ডুমুরের ফুল’

Yusuf Pathan News: ইউসুফকে তৃণমূল প্রার্থী করার পর থেকেই বহিরাগত তত্ত্ব খাড়া করেছিল বিরোধীরা। তাঁদের অভিযোগ ছিল, আদৌ কি তিনি এলাকার উন্নয়নের কাজে সময় দিতে পারবেন? ভোটের ফলাফল বেরনোর পর সেই প্রশ্নই পুনরায় মাথা চাড়া দিয়ে উঠল।

Yusuf Pathan: 'আগে খেলা, পরে কাজ!', ভোটে জেতার পর বহরমপুরে সাংসদ ইউসুফ নাকি 'ডুমুরের ফুল'
ইউসুফ পাঠান, তৃণমূল সাংসদImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 2:18 PM

বহরমপুর: লোকসভা ভোটে মিটেছে। রেজাল্ট বেরিয়েছে। পাঁচবারের সাংসদ তথা কংগ্রেস নেতা অধীর চৌধুরীকে হারিয়ে বহরমপুর লোকসভা কেন্দ্রে ঘাসফুল ফুটিয়েছেন ইউসুফ পাঠান। তবে ফলাফল বেরনোর পর থেকে আর নাকি সাংসদ দেখা যাচ্ছে না এলাকায়। বিরোধীরা অন্তত তেমনটাই অভিযোগ করছে। তবে দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো আশ্বাস দিলেন জেলা সভাপতি।

ইউসুফকে তৃণমূল প্রার্থী করার পর থেকেই ‘বহিরাগত’ তত্ত্ব খাড়া করেছিল বিরোধীরা। তাঁদের অভিযোগ ছিল, আদৌ কি তিনি এলাকার উন্নয়নের কাজে সময় দিতে পারবেন? ভোটের ফলাফল বেরনোর পর সেই প্রশ্নই ফের মাথা চাড়া দিয়ে উঠল। ফলাফল বেরনোর পর থেকে নাকি আর দেখা মেলেনি ইউসুফের। বর্তমানে তিনি ইংল্যান্ডে রয়েছেন। সেখানে লেজেন্ড লিগ ক্রিকেট খেলতে ব্যস্ত। এরপরই প্রশ্ন উঠছে সংসদে যদি তাঁর দেখা না মেলে তাহলে সাধারণ মানুষ বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হবেন। জেলা কংগ্রেসের মুখপাত্র জয়ন্ত দাস বলেন, “উন্নয়ন থেকে পিছিয়ে পড়বেন। আমরা প্রথমেই বলেছিলাম ইউসুফ পাঠান ক্রিকেটার। তাঁর নিজের জীবন রয়েছে। উনি রাজনীতিতে প্রবেশ করেছেন। জয়লাভ করেছেন ফিরে গিয়েছে। তাঁকে খেলা চালাতে হবে। আগে খেলা পরে কাজ।”

যদিও এই বিষয়ে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার বলেন,”সাংসদের বাড়ি এখানে নয়। তাঁর এটা কর্মভূমি। উনি জেতার পরই মুখ্যমন্ত্রী বলেছেন তুমি বাড়ি গিয়ে দেখা করো। তার পরিবারের কাছে গিয়েছেন। এখানে তাহেরদা রয়েছেন। গতকাল লোকসভা শেষ হয়েছে। কিছু নিয়ম কানুন আছে। উনি শুধু সাংসদ নয়। উনি ক্রিকেটার। খেলা শেষ হলে উনি ফিরে আসবেন। ২২ তারিখ লোকসভায় অংশগ্রহণ করবেন। ওনার সঙ্গে আমাদের কথা হয়।”