Murshidabad: উত্তপ্ত বহরমপুর, রাত্রিবেলায় পড়ল মুড়ি-মুড়কির মতো বোমা

Murshidabad: জানা গিয়েছে, ভোট শেষ হওয়ার পর থেকেই এলাকায় চাপা উত্তেজনা একটা চলছিলই। এরপর শনিবার রাত্রিবেলা তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি কর্মীদের প্রথমে বচসা তৈরি হয়। এরপর মুখোমুখি সংঘর্ষ বাধে দুপক্ষের।

Murshidabad: উত্তপ্ত বহরমপুর, রাত্রিবেলায় পড়ল মুড়ি-মুড়কির মতো বোমা
অশান্ত মুর্শিদাবাদImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 9:40 AM

বহরমপুর: নির্বাচন হয়েছে। ফলাফল বেরিয়ে গিয়েছে। কিন্তু অশান্তি যেন থামছে না। তৃণমূল-বিজেপি-র সংঘর্ষে উত্তপ্ত বহরমপুর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর থানার অন্তর্গত গোয়ালজানে। শুধু তাই নয়, মুড়ি-মুড়কির মতো বোমা পড়ার অভিযোগও উঠেছে। এ দিকে, ভোট পরবর্তী অশান্তি ঠেকাতে বঙ্গে এখনও মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী। কিন্তু অশান্তির খবর পাওয়ার পরও জওয়ানরা কোথায়? সেই নিয়ে উঠছে প্রশ্ন।

জানা গিয়েছে, ভোট শেষ হওয়ার পর থেকেই এলাকায় চাপা উত্তেজনা একটা চলছিলই। এরপর শনিবার রাত্রিবেলা তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপি কর্মীদের প্রথমে বচসা তৈরি হয়। এরপর মুখোমুখি সংঘর্ষ বাধে দুপক্ষের। তারপর তা গড়ায় বোমাবাজি পর্যন্ত। অভিযোগ, দুপক্ষই একে অপরের ক্লাব ভাঙচুর করেছে। শুধু তাই নয়, ভাঙা হয়েছে বাড়িও। এছাড়াও ভাঙচুর করা হয় মোটরবাইক।

আতঙ্কিত এক বাসিন্দা বলেন, “আমরা বাড়ির ভিতরেই ছিলাম। অনেকক্ষণ ধরে বোমার আওয়াজ পাচ্ছিলাম। আমার স্বামী বাড়ি ফিরছিল। সেই সময় হঠাৎ ওকে পুলিশ এসে তুলে নিয়ে চলে গেল।” আরও এক বাসিন্দা বলেন,”ভোট মেটার পরই এই অশান্তি শুরু হয়েছে। মাঝরাতে হঠাৎ করে বোমা পড়া শুরু হয়। আমরা জানালা থেকে দেখছিলাম। পরে অশান্তি বাড়তেই জানালা বন্ধ করে দিয়েছি। আমাদের পাশের বাড়ির জানালার কাচ ভেঙে গিয়েছে।”