TMC MLA Humayun Kabir: ‘আমার মটকা গরম করাবেন না’, পুলিশকে হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক হুমায়ুনের

TMC MLA Humayun Kabir: ভরতপুর এক নম্বর ব্লকের বর্তমান ব্লক তৃণমূল সভাপতি নজরুল ইসলাম ওরফে টারজানের নাম না করে তাঁকে আক্রমণ করেছেন হুমায়ুন কবীর। একইসঙ্গে যোগদান সভা থেকে ভরতপুর থানার পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন তৃণমূল বিধায়ক।

TMC MLA Humayun Kabir: 'আমার মটকা গরম করাবেন না', পুলিশকে হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক হুমায়ুনের
হুমায়ুন কবীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 10:07 PM

ভরতপুর: পুলিশকে নিম গাছে বেঁধে রাখার হুঁশিয়ারি দিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। পাশাপাশি তাঁর বক্তব্য, চাইলে জেলা প্রশাসনের সব বদল করে দিতে পারেন তিনি। থানায় বেশি কিছু হলে এক ঘণ্টার মধ্যে হাজার লোক জড়ো করে থানার মধ্যে বসে পড়তে বলবেন। ভরতপুর ২ নম্বরে একটি যোগদান সভায় গিয়ে এই হুঁশিয়ারি দেন তিনি। তাঁর ‘মটকা’ যাতে গরম না হয়ে যায়, সেরকম কাজ করা থেকে পুলিশকে বিরত থাকতে বলেন।

শনিবার যোগদান সভায় তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন ভরতপুর গ্রাম পঞ্চায়েতের ৯ জন পঞ্চায়েত সদস্য এবং একজন উপ প্রধান। অপরদিকে এদিনের এই যোগদান সভা থেকেই একদিকে যেমন প্রকাশ্যে এল ভরতপুরের শাসকের গোষ্ঠীদ্বন্দ্ব, অপরদিকে যোগদান সভার মঞ্চ থেকেই তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরকে দেখা গেল ফের বিতর্কিত মন্তব্য করতে।

ভরতপুর এক নম্বর ব্লকের বর্তমান ব্লক তৃণমূল সভাপতি নজরুল ইসলাম ওরফে টারজানের নাম না করে একদিকে যেমন তাঁকে আক্রমণ করেছেন হুমায়ুন কবীর। একইসঙ্গে যোগদান সভা থেকে ভরতপুর থানার পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি দিলেন তৃণমূল বিধায়ক।

এই খবরটিও পড়ুন

তিনি বলেন, ভরতপুরের কোনও কোনও তৃণমূল নেতা বলছেন, পুলিশ তাঁদের সঙ্গে রয়েছেন। এরপরই পুলিশকে হুঁশিয়ারি দিয়ে ভরতপুরের বিধায়ক বলেন, “পুলিশ প্রশাসন আপনি নিরপেক্ষভাবে প্রশাসন চালান। কোনও দল না দেখে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিক। না হলে আমার মটকা গরম হলে থানায় এক হাজার লোককে বসতে বলব। যে পুলিশকর্মী ঠিকমতো কাজ করবেন না, তাঁকে নিম গাছে বেঁধে আমাকে খবর দিতে বলব। আমি এসে তাঁর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে ডেকে বেঁধে রাখার কারণ জানাব। তারপর ছাড়ব।” তাঁর মটকা গরম না করানোর হুঁশিয়ারি দিয়ে বিধায়ক অবশ্য বলেন, “এটা আমার হুমকি নয়। আমার অনুরোধ। সুশাসন দিন। কেউ কিছু বলবে না।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)