Suicide: সানাইয়ের সুর বদলে গেল বিষাদে, ভাইয়ের বিয়েতে বরযাত্রী গিয়ে আত্মঘাতী দাদা

Suicide: সকাল হতেই সানাইয়ের সুর মিলিয়ে গেল বিষাদের সুরে, ভাইয়ের বিয়েতে গিয়ে আত্মঘাতী দাদা। চাঞ্চল্যকর ঘটনা নদিয়ায়।

Suicide: সানাইয়ের সুর বদলে গেল বিষাদে, ভাইয়ের বিয়েতে বরযাত্রী গিয়ে আত্মঘাতী দাদা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2023 | 12:49 PM

নদিয়া: বাড়িতে খুশির হাওয়া। ভেসে আসছে সানাইয়ের সুর। রাতে ভাইয়ের বিয়ের বরযাত্রী হয়েও গিয়েছিলেন। খাওয়া-দাওয়াও করেছিলেন। কিন্তু, কে জানত রাত পার হতে না হতেই বিয়ে বাড়ির সানাইয়ের সুর মিলিয়ে যাবে বিষাদের সুরে। ভাইয়ের বিয়ের বরযাত্রী এসে সকালে দাদার ঝুলন্ত উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। পুরো অনুষ্ঠান বাড়িতেই শোকের ছায়া। স্থায়ী কর্মস্থান না থাকায় মানসিক অবসাদে ভুগছিল ওই যুবক, দাবি পরিবারের। ঘটনাটি  ঘটেছে নদিয়ার (Nadia) নাকাশিপাড়া পাটিকাবাড়ি বাজারে। 

সূত্রের খবর, পলাশিপাড়া থানার বার্নিয়া শ্রীকৃষ্ণপুরের বাসিন্দা প্রসেনজিৎ মজুমদার (২৪) বুধবার রাতে তাঁর ছোট ভাই চিরঞ্জিৎ মজুমদারের বিয়েতে যান। বাসে চড়ে বরযাত্রীদের দল আসে নাকাশিপাড়া থানার পাটিকা বাড়িতে। সূত্রের খবর, সকলে রাতে ফিরে গেলেও বাড়ি যাননি প্রসেনজিৎ। থেকেন যান ভাইয়ের শ্বশুরবাড়িতেই। এদিন সকালে পাটিকাবাড়ি বাজারে একটি কাঠের দোকানে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপরেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়। কে কী কারণে আচমকা আত্মহত্যা করল ওই যুবক তা নিয়েও বাড়তে থাকে চাপানউতর। 

ওই এলাকায় দোকানের পাশে রাস্তার উপর বালি রাখা ছিল মশারি ঢাকা দিয়ে। সেই মশারির ছিঁড়ে দড়ি পাকিয়ে ওই কাঠের দোকানে গলায় ফাঁস দিয়েছেন প্রসেনজিৎ। দেহ দেখতে পাওয়ার পরেই স্থানীয় বাসিন্দারা খবর দেন নাকাশিপাড়া থানায়। পুলিশ গিয়ে তার দেহ উদ্ধার করে নিয়ে আসে বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতালে। পরিবারের দাবি স্থায়ী কর্মসংস্থান না থাকায় দীর্ঘদিন আর্থিক সঙ্কটে ভুগছিলেন ওই যুবক। যখন যে ধরনের কাজ পেতেন, তখন সেটাই করে উপার্জনের চেষ্টা করতেন।

অর্থকষ্টের জেরে মানসিকভাবে বেশ কিছুদিন ধরে তিনি বিধ্বস্তও ছিলেন বলে জানাচ্ছেন পরিবারের সদস্যরা। অর্থনৈতিক অভাবের কারণে মানসিক অশান্তিতেই তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। বর্তমানে নাকাশিপাড়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে শক্তিনগর মর্গে ময়নাতদন্তের পাঠিয়েছেন।