TMC Leader Death: আত্মীয়র সৎকার করে ফিরছিলেন, পথে নিজের প্রাণই চলে গেল TMC নেতার

Nadia: ঘটনাটি ঘটেছে নদিয়ার কালীগঞ্জ দেবগ্রাম এলাকায়। মৃতের নাম আবুল হোসেন। তিনি ওই এলাকার অঞ্চল সভাপতি। পরিবার সূত্রে খবর, এ দিন এক আত্মীয়র মৃত্যুর পর তাঁর সৎকার করে ফিরছিলেন। ফেরার পথে কালিগঞ্জ থানার বারো বিঘা এলাকায় জাতীয় সড়কের তাঁর বাইকের সঙ্গে ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর।

TMC Leader Death: আত্মীয়র সৎকার করে ফিরছিলেন, পথে নিজের প্রাণই চলে গেল TMC নেতার
নদিয়ায় মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 9:43 PM

নদিয়া: আত্মীয় সৎকার করে ফিরছিলেন। পথেই মর্মান্তিক পরিণতি। বাইক দুর্ঘটনায় মৃত্যু এক তৃণমূল নেতার। জানা গিয়েছে, ওই ব্যক্তির বাইকের সঙ্গে ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

ঘটনাটি ঘটেছে নদিয়ার কালীগঞ্জ দেবগ্রাম এলাকায়। মৃতের নাম আবুল হোসেন। তিনি ওই এলাকার অঞ্চল সভাপতি। পরিবার সূত্রে খবর, এ দিন এক আত্মীয়র মৃত্যুর পর তাঁর সৎকার করে ফিরছিলেন। ফেরার পথে কালিগঞ্জ থানার বারো বিঘা এলাকায় জাতীয় সড়কের তাঁর বাইকের সঙ্গে ম্যাটাডোরের মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর। এর পাশাপাশি গুরুতর জখম হন তার নাতনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নাকাশিপাড়া থানার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘাতক গাড়িটির চালকের সন্ধান চালাচ্ছে পুলিশ। এ প্রসঙ্গে জিয়ারুল রহমান কালীগঞ্জ তৃণমূল কংগ্রেস ব্লক সহ-সভাপতি বলেন, “উনি তৃণমূলের অঞ্চল সভাপতি। ওঁর এক আত্মীয় মারা গিয়েছেন। কবর দিয়ে ফিরছিলেন। তখনই মুখোমুখি দুর্ঘটনা। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।”