Child Birth: সে দিন যা ঘটেছিল, আর চাপা রাখা গেল না, সন্তানের জন্ম দিল ১৫ বছরের কিশোরী

Child Birth: সে দিন যা ঘটেছিল, আর চাপা রাখা গেল না, সন্তানের জন্ম দিল ১৫ বছরের কিশোরী
সন্তানের জন্ম দিলেন ১৫ বছরের কিশোরী

Child Birth: কিশোরীকে ফাঁকা ঘরে নিয়ে গিয়েছিলেন এক যুবক। সেখানেই ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 14, 2022 | 11:17 AM

বারাসত: জোর করে কিশোরীকে একটা ঘরে টেনে নিয়ে গিয়েছিলেন এক যুবক। তারপর তার সঙ্গে ঠিক কী হয়েছিল, তা পরিবারকে খুলে বলতে পারেনি কিশোরী। তারপর অনেকগুলো দিন কেটে গিয়েছে। ওই যুবকও ক্রমশ কিশোরীর সঙ্গ ত্যাগ করতে শুরু করে দেন। কমিয়ে দেন যোগাযোগ। কিন্তু সব ঘটনা আর চাপা দেওয়া দেওয়া গেল না। আচমকা তীব্র পেটে ব্যথা শুরু হয় কিশোরীর। তারপর তাকে হাসপাতালে নিয়ে গেলে জানা যায় তার গর্ভে রয়েছে এক সন্তান। পরে সন্তানের জন্মও দেয় সে। পরিবারের তরফ থেকে করা ধর্ষণের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

উত্তর ২৪ পরগনার গোপালনগর এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, গোপালনগর থানা এলাকার বাসিন্দা সৌমেন পাড়ে নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। নাবালিকার সঙ্গে আড়াই বছর আগে প্রেমের সম্পর্ক ছিল বলে স্থানীয় সূত্রে জানতে পেরেছে পুলিশ। আর তাকেই ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ওই যুবকের বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ জানিয়েছে কিশোরীর পরিবার।

পরিবারের অভিযোগ, সম্প্রতি মেয়েটিকে বৈরামপুরের একটি ফাঁকা ঘরে নিয়ে ধর্ষণ করে ওই যুবক। চক্ষু লজ্জার খাতিরে কিশোরী তার পরিবারকে কিছু জানায়নি। পরবর্তীতে যুবক ওই কিশোরীর সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করে দেন। গত ৯ মে প্রকাশ্যে এসে যায় পুরো বিষয়টা। ওই দিন আচমকাই পেটে চরম যন্ত্রণা শুরু হয়। শারীরিক সমস্যা নিয়ে ওই নবালিকাকে পরিবারে লোকেরা বনগাঁ হাসপাতালে নিয়ে যায়। সেখানে এক কন্যা সন্তানের জন্ম দেয় কিশোরী। পরিবারের পক্ষ থেকে যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানানো হয়েছে। লিখিত অভিযোগ নিয়ে গোপালনগর থানার দ্বারস্থ হয়েছে ওই পরিবার। অভিযোগ পেয়ে গোপালনগর থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে।

সম্প্রতি রাজ্যে একাধিক ধর্ষণের অভিযোগ উঠেছে। হাঁসখালি থেকে শুরু করে মাটিয়া, একের পর এক ধর্ষণের ঘটনায় তোলপাড় হয়েছে রাজ্য। রাজ্যের নারী নিরাপত্তা প্রশ্নের মুখে পড়েছে। আর এবার ফের সেই ধর্ষণের অভিযোগ রাজ্যে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA