Sandeshkhali: বাড়ির সামনে খেলার সময় ভেঙে পড়ল ফলক, সন্দেশখালিতে জখম ৫ বছরের শিশু

Sandeshkhali:রাস্তার ধারে একটি ফলক নির্মাণ করা হয়েছিল। যেখানে লেখা ছিল রাস্তা কবে তৈরি হয়েছে। আর কতটা কাজ বাকি ইত্যাদি-ইত্যাদি। বুধবার সকালবেলা অভিজিৎ পাত্র নামে বছর পাঁচের শিশুটি রাস্তার ধারে খেলাধুলো করছিল।

Sandeshkhali: বাড়ির সামনে খেলার সময় ভেঙে পড়ল ফলক, সন্দেশখালিতে জখম ৫ বছরের শিশু
শিশু চাপা পড়ে গেলImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 11:45 AM

সন্দেশখালি: সন্দেশখালিতে অঘটন। রাস্তার কাজ শেষ হয়নি। অথচ লাগানো হয়েছে সিডিউলের ফলক। আর সেই ফলক ভেঙে পড়ে আহত এক শিশু। কোড়াকাটি গ্রাম পঞ্চায়েতের তুষখালী এলাকার ঘটনা।

রাস্তার ধারে একটি ফলক নির্মাণ করা হয়েছিল। যেখানে লেখা ছিল রাস্তা কবে তৈরি হয়েছে। আর কতটা কাজ বাকি ইত্যাদি-ইত্যাদি। বুধবার সকালবেলা অভিজিৎ পাত্র নামে বছর পাঁচের শিশুটি রাস্তার ধারে খেলাধুলো করছিল। আচমকাই ফলকটি ভেঙে পড়ে শিশুটির গায়ের উপর। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

গ্রামবাসীদের অভিযোগ, একে রাস্তা তৈরি হয়নি। তার উপর আবার ফলকটি দীর্ঘদিন ধরে ফেলে রাখা হয়েছে রাস্তার উপর। সেই কারণেই দুর্ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে আজ সকাল থেকেই এলাকাবাসী বিক্ষোভ দেখাচ্ছেন। এই ঘটনার জন্য শিশুটির বাবা গ্রাম পঞ্চায়েতকেই দুষেছেন। বোর্ডটা লাগানো রয়েছে। তখনই বাচ্চাটা গলা অবধি চাপা পড়ে যায়। ও চিৎকার করতে শুরু করে। অল্পের জন্য বেঁচে গেছে। নয়ত বাঁচাতে পারত না। আর ফলকটা এমনভাবে গেঁথেছে তাতে কোনও মশলা দেয়নি। শুধু ইট সাজিয়ে প্লাস্টার করে দিয়েছে। এর আগে আমরা প্রশাসনকেও জানাই। পঞ্চায়েতকেও বলেছি। কিন্তু কোনও কাজ হয়নি।