Barasat: মহিলা দেখলেই বুকে ছুরি! কালো কাপড় বাধা যুবক হয়ে উঠেছিল বারাসতের ত্রাস… কে এই আততায়ী?

Barasat: গত তিনদিনের মধ্যে দুটি ভয়ঙ্কর ঘটনার খলনায়ক বারাসত শহরে ছড়িয়ে দিয়েছিল আতঙ্ক। একাধিক মহিলাকে টার্গেট করেছে সে। গত তিনদিনে এমনভাবে সে দুই মহিলার বুকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করে, প্রাণহানিরও আশঙ্কা তৈরি হয়।

Barasat: মহিলা দেখলেই বুকে ছুরি! কালো কাপড় বাধা যুবক হয়ে উঠেছিল বারাসতের ত্রাস... কে এই আততায়ী?
অভিযুক্ত পাকড়াওImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 11:26 AM

বারাসত: পরপর তিনটে রাত! তিনটে ভয়ঙ্কর ঘটনা। একই কায়দায় ছুরি নিয়ে মহিলার ওপর হামলা। বারাসতের হৃদয়পুরে ছেলেকে টিউশন পড়িয়ে বাড়ি ফিরছিলেন ঝুমা সাহা। আচমকাই বাইক নিয়ে পিছন থেকে এসেছিল দুই যুবক। অতর্কিতে ছুরি নিয়ে হামলা চালিয়েছিল। শরীরে তৈরি হয় ক্ষত। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ বুঝতে পারে, এটা কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। ঠিক আগের দুটো রাতেই এই ধরনের ঘটনা ঘটে। তদন্তকারীরা বুঝতে পেরেছিলেন, এর পিছনে একটিই গ্যাঙ কাজ করছে। মোটিভ নিয়ে তখনও ছিল ধন্দ। তদন্তে নেমে বৃহস্পতিবার  সন্দেহভাজন এক যুবককে  গ্রেফতার পুলিশ। আর তাঁকে জেরা করেই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। তদন্তকারীদের দাবি, কালো কাপড় ও ছুরি নিয়ে ঘুরত ওই আততায়ী।  আর মহিলাদের বুকে ছুরি দিয়ে গভীর ক্ষতচিহ্ন তৈরি করত বারাসতের ভয়ঙ্কর আততায়ী। বৃহস্পতিবার বারাসতের নবপল্লি রাম মন্দির এলাকা থেকে পাকড়াও করা হয়েছে এক সন্দেহভাজন। তার কাছে মিলেছে ছুরি। ধৃত ছুরিবাজ সাইকো ।

গত তিনদিনের মধ্যে দুটি ভয়ঙ্কর ঘটনার খলনায়ক বারাসত শহরে ছড়িয়ে দিয়েছিল আতঙ্ক। একাধিক মহিলাকে টার্গেট করেছে সে। গত তিনদিনে এমনভাবে সে দুই মহিলার বুকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করে, প্রাণহানিরও আশঙ্কা তৈরি হয়। ‘সাইকো সিরিয়াল কিলারে’র  মতো হাবভাব! পরিস্থিতি এমন জায়গায়  পৌঁছয়, বারাসত শহরের নবপল্লির ফায়ারব্রিগেড মাঠ থেকে হৃদয়পুরের শুরু পর্যন্ত বিস্তীর্ণ এলাকার মহিলারা একা সন্ধ্যার পর বেরোতেই ভয় পাচ্ছেন।

একাধিক অভিযোগের ভিত্তিতে পুলিশ এলাকায় নজরদারি বাড়ায়। বারাসত থানার আইসি মৈনাক বন্দ্যোপাধ্যায় নিজে বৃহস্পতিবার বিশেষ তদন্ত দল তৈরি করেন। বিভিন্ন সিসিটিভি ফুটেজ পুলিশ সংগ্রহ করার পাশাপাশি সতর্ক নজরদারি রাখে। জায়গায় জায়গায় মোতায়েন করা হয় পুলিশ। পুলিশ মনে করছে, যাকে পাকড়াও করা হয়েছে সে এই ঘটনার কান্ডারি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু কেন ওই যুবক এই ধরনের ঘটনা ঘটত, সেটাই এখনও স্পষ্ট নয় বারাসত থানার পুলিশের কাছে।