Barrackpur Crime: সত্তরের ওপর বয়স, একাকী বৃদ্ধার বাড়িতে কেবল দুধওয়ালাই আসতেন প্রতিদিন! ঘটনা প্রকাশ্যে আসতেই স্তম্ভিত পড়শিরা

Barrackpur Crime: দুধওয়ালা জানাচ্ছেন, ঘরের দরজার তালা খোলা ছিল। অনেকবার ডেকেও সাড়া পাননি। কিন্তু কোনও আওয়াজ না শোনায় তাঁর সন্দেহ হয়। প্রতিবেশীরাও ঘরে ঢোকেন।

Barrackpur Crime: সত্তরের ওপর বয়স, একাকী বৃদ্ধার বাড়িতে কেবল দুধওয়ালাই আসতেন প্রতিদিন! ঘটনা প্রকাশ্যে আসতেই স্তম্ভিত পড়শিরা
বারাকপুরে বৃদ্ধা খুনে গ্রেফতার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 12:17 PM

বারাকপুর: দুধওয়ালা প্রত্যেক দিন সকালেই আসতেন তাঁর বাড়িতে। প্রতিবেশীরা সে কথা জানতেন। সোমবার সকালেও এসেছিলেন। বাড়িতে একা থাকা ৭০ বছরের বৃদ্ধাকে ডাকতেন ‘মাসিমা’ বলে। ডাকতেই দুধের ক্যান নিয়ে এগিয়ে আসতেন বছর সত্তরের সিক্তা চট্টোপাধ্যায়। সোমবারও একই কায়দায় দুধওয়ালা ডেকেছিলেন। কিন্তু বের হননি বৃদ্ধা। খটকা লেগেছিল দুধওয়ালার. পরে দরজা ঠেলে একটু দেখার চেষ্টা করেছিলেন। ভেবেছিলেন হয়তো অসুস্থ থাকতে পারেন তিনি। কিন্তু যা দেখলেন, তাতেই শরীর দিয়ে বয়ে গেল হিমস্রোত। গলার নলি কাটা অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধা। ঘরের মেঝে রক্তে ভেসে যাচ্ছে।

বারাকপুরে বৃদ্ধার রহস্যমৃত্যুর কিনারা কয়েক ঘণ্টার মধ্যেই করে ফেলল পুলিশ। পুলিশ প্রথমেই মনে করেছিল, লুঠে বাধা পেয়েই খুন। সেটাই সত্যি হল। ঘটনায় নেমে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। টাকা- পয়সা আর সম্পত্তি হাতিয়ে নিতেই খুন ইছাপুরের ৭২ বছরের বৃদ্ধা সিক্তা চট্টোপাধ্যায়। পুলিশের তদন্তে এমনই তথ্য উঠে এল। তবে পরিচিত কেউ এই খুনের সঙ্গে যুক্ত বলে পুলিশের অনুমান। তাঁর খোঁজেই পুলিশ তল্লাশি চালাচ্ছে। এখনও ৩ জন আটক করেছে। তবে খুনের ঘটনায় প্রতিবেশীরা মুখে কুলুপ এঁটেছেন।

দুধওয়ালা জানাচ্ছেন, ঘরের দরজার তালা খোলা ছিল। অনেকবার ডেকেও সাড়া পাননি। কিন্তু কোনও আওয়াজ না শোনায় তাঁর সন্দেহ হয়। প্রতিবেশীরাও ঘরে ঢোকেন। ঘরে ঢুকে দেখেন সিক্তা চট্টোপাধ্যায় গলা নলি কাটা অবস্থায় পড়ে রয়েছেন। চাপ চাপ রক্ত ঘরের মেঝেতে ভর্তি । এরপর নোয়াপাড়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ছোটকা, বাবু এবং পিন্টু নামে তিন জনকে আপাতত আটক করেছে পুলিশ।

তাদের জেরা করছে পুলিশ। তদন্তকারীরা মনে করছেন, এর পিছনে কোনও বড় মাথা কাজ করছে। কারণ বৃদ্ধার বাড়ির প্রতিটি খুঁটিনাটি তথ্য় আততায়ী জানত। সেক্ষেত্রে পরিচিত কেউ এই ঘটনায় জড়িত থাকতে পারে বলেই মনে করছেন তদন্তকারীরা।

বৃদ্ধার বিষয় সম্পত্তি নিয়ে সম্যক জ্ঞান রয়েছে আততায়ীর। কীভাবে কখন ঘরে ঢুকতে হবে, সেটা তার জানা ছিল। পরিচিত কেউ না হলে বৃদ্ধা দরজা খুলে দিতেন না, সেক্ষেত্রে কে এই ঘটনায় জড়িত, বৃদ্ধার কোনও আত্মীয় আশেপাশের এলাকায় রয়েছেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Crime News: বিধবা মহিলা একাই থাকতেন! ভরসন্ধ্যায় ঘর অন্ধকার, গেট খোলা… উঁকি দিতেই চোখ কপালে উঠল পড়শিদের