Rekha Patra: প্রচারের মাঝে হঠাৎ চোখ অন্ধকার, অক্সিজেন মাস্ক লাগিয়ে রেখা পাত্রকে নিয়ে যাওয়া হল হাসপাতালে

BJP Candidate: কয়েকদিন আগেও প্রচারে বেরিয়ে রেখা অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সময় কল্যাণী এইমস হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল তাঁকে। পরে ছেড়ে দেওয়া হয়। অন্যদিকে, ওই বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী হাজি নুরুলও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আইসিইউ-তে রাখা হয়েছিল।

Rekha Patra: প্রচারের মাঝে হঠাৎ চোখ অন্ধকার, অক্সিজেন মাস্ক লাগিয়ে রেখা পাত্রকে নিয়ে যাওয়া হল হাসপাতালে
রেখা পাত্রImage Credit source: TV9 Network
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 1:09 PM

বসিরহাট: বাংলায় এবার বিজেপির বড় ভরসা রেখা পাত্র। সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখাকে নিজে ফোন করে প্রচারের পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রোদে-জলে প্রচারও চালাচ্ছেন তিনি। সেই প্রচারের মাঝেই এবার ফের অসুস্থ রেখা। আজ, বুধবার সকালে প্রচারে বেরিয়েছিলেন তিনি। এলাকার লোকজনের সঙ্গে কথাও বলছিলেন বসিরহাটের প্রার্থী। হঠাৎ মাথা ঘুরে যায় তাঁর, অন্ধকার হয়ে যায় চোখ। কার্যত জ্ঞান হারানোর অবস্থা দেখে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান দলের কর্মীরা। অক্সিজেন মাস্ক লাগিয়ে নিয়ে যেতে হয় তাঁকে।

বসিরহাটের হিঙ্গলগঞ্জের দুল্দুলি এলাকায় এদিন প্রচারে বেরিয়েছিলেন রেখা। হঠাৎ রাস্তার মাঝে অসুস্থ হয়ে পড়ায় স্যান্ডেল বিল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা গিয়েছে উচ্চ রক্তচাপের কারণেই এভাবে অসুস্থ হয়ে পড়েছেন রেখা। অক্সিজেন দেওয়ার পর সুস্থ বোধ করেন তিনি। এখন কিছুটা স্থিতিশীল হলেও, উচ্চ রক্তচাপের জন্য বারবার সমস্যা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

উল্লেখ্য, কয়েকদিন আগেও প্রচারে বেরিয়ে রেখা অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই সময় কল্যাণী এইমস হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল তাঁকে। পরে ছেড়ে দেওয়া হয়। অন্যদিকে, ওই বসিরহাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী হাজি নুরুলও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আইসিইউ-তে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে জ্বরের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হলেও পরে জানা যায়, নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। তাঁর ফুসফুসের ডানদিকে সংক্রমণও ধরা পড়েছে।