BJP Group Clash: রাম নবমীর পুজো নিয়ে ঝামেলা, বিজেপির কোন্দলে উত্তপ্ত অশোক নগর

Ashok Nagar: এই বিষয়ে সংবাদ মাধ্যমের সামনে তিনি জানিয়েছেন, এই ঘটনা ঘটিয়েছে অশোকনগরের আরেক বিজেপির গোষ্ঠী শ্যামলেন্ধু দের নেতৃত্বে।

BJP Group Clash: রাম নবমীর পুজো নিয়ে ঝামেলা, বিজেপির কোন্দলে উত্তপ্ত অশোক নগর
বিজেপির গোষ্ঠী কোন্দল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 4:33 PM

অশোকনগর: গোষ্ঠী কোন্দল। তবে এবার তৃণমূলের নয়, বিজেপির। রাম নবমীর পুজো নিয়ে গেরুয়া শিবিরের দুই দলের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তপ্ত অশোকনগর। হকিস্টিক ও লোহার রড দিয়ে মেরে বিজেপি নেতার মাথা ফাটাল অন্য গোষ্ঠী লোকজন। আহত বিজেপি নেতার মোবাইল ফোনে গোটা ঘটনা ক্যামেরাবন্দি। যদিও, ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

অশোকনগর মণ্ডলের প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট সুশান্ত দাস ওরফে ছোটন মঙ্গলবার রাতে হাবড়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের প্রফুল্ল নগর এলাকায় কাজল চক্রবর্তী নামে এক ব্যক্তির বাড়িতে তিন বন্ধু নিয়ে এসেছিলেন। সেখানে বসে রামনবমী পুজোর হিসেব-নিকেশ করছিলেন। সেই সময় হঠাৎ বাইরের চেঁচামেচির আওয়াজ পাওয়া যায়। অভিযোগ, তখনই বিজেপির অন্য গোষ্ঠী সুশান্ত দাসকে হুমকি দিতে থাকে। বাইরে বেরোলেই গালিগালাজ করতে থাকেন বলে অভিযোগ। ঘটনার সময় প্রত্যেকের হাতে লোহার রড, হকিস্টিক ছিল।

অভিযোগ, সুশান্ত দাস ওই সময় বাড়ি থেকে বেরোতেই তাঁর উপর হামলা করা হয়। লোহার রড দিয়ে মেরে শরীরের একাধিক জায়গায় আঘাত করা হয়। মাথা ফেটে যায় তাঁর। পরবর্তীতে এলাকাবাসী এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁদের। ঘটনার খবর পেয়েই রাতে সেখানে উপস্থিত হয় হাবড়া থানার পুলিশ। তবে আহত বিজেপি নেতা থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি।

এই বিষয়ে সংবাদ মাধ্যমের সামনে তিনি জানিয়েছেন, এই ঘটনা ঘটিয়েছে অশোকনগরের আরেক বিজেপির গোষ্ঠী শ্যামলেন্ধু দের নেতৃত্বে। রাম নবমী পুজো এবং শোভাযাত্রা শ্যামলেন্ধু গোষ্ঠী মেনে নিতে পারেনি। জানা গিয়েছে, এর আগে বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তীর ভোট পরিচালনার দায়িত্ব ছিলেন এই  বিজেপি নেতা। সেই সময় শ্যামলেন্ধু দে বাধা দিয়েছিলেন এমনটাই অভিযোগ তাঁর। গোটা ঘটনা তিনি আদালতে মামলা করবেন এমনটাই জানিয়েছেন । যদিও, শ্যামলেন্ধু দের সঙ্গে কথা বলে তিনি জানান, এই সব অভিযোগ মিথ্যা।

অন্য বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল নেতা প্রদিপ সিং। তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই এই এলাকায় গোষ্ঠী কোন্দল হয়েছে। এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: Weather Update: ১২২ বছরে যা হয়নি এবার তাই হল! আবহাওয়া নিয়ে কী তথ্য দিল হাওয়া অফিস?