‘মদ খেতে বারণ করেছিলাম, তারপরেই…’ দিনদুপুরে বোমাবাজি, উত্তপ্ত জগদ্দল!

Jagatdal: স্থানীয় বাসিন্দা দীপালি দে-এর অভিযোগ, মঙ্গলবার রাত বারোটা নাগাদ তাঁর বাড়ির সামনে এলাকারই দুই যুবক-যুবতী বসে মদ্য়পান করছিলেন।

'মদ খেতে বারণ করেছিলাম, তারপরেই...' দিনদুপুরে বোমাবাজি, উত্তপ্ত জগদ্দল!
দীপালি দের বাড়ির সামনের এলাকা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 6:31 PM

উত্তর ২৪ পরগনা: ফের বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠল জগদ্দল। মদ্যপানের প্রতিবাদ করায় জগদ্দল থানার ভাটপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের গোলঘর নেতাজী পল্লীতে বোমাবাজি (Bomb Blast) করলো দুষ্কৃতীরা। বুধবার, দুপুর একটার সময়ে বোমাবাজির জেরে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী।

স্থানীয় বাসিন্দা দীপালি দে-এর অভিযোগ, মঙ্গলবার রাত বারোটা নাগাদ তাঁর বাড়ির সামনে এলাকারই দুই যুবক-যুবতী বসে মদ্য়পান করছিলেন। অত রাতে তাঁদের মদ্য়পান করতে বারণ করেন দীপালি। সেই নিয়ে বচসা শুরু হয়। অভিযোগ, সেই যুগল দীপালিদেবীকে হুমকি দেন তাঁকে দেখে নেওয়া হবে। এরপর বুধবার দুুপুর একটা নাগাদ আচমকা দীপালিদেবীর বাড়ির সামনে তিনটি বোমা পড়ে। এরমধ্য়ে দুটির বিস্ফোরণ ঘটে। একটি পড়ে থাকে রাস্তায়। দীপালিদেবী ও তাঁর পরিবারের অভিযোগ, মদ্য়পানের প্রতিবাদ করায় তাঁদের বাড়ি লক্ষ্য় করে বোমাবাজি (Bomb Blast) করা হয়।

দীপালিদেবীর কথায়, “আমি কাল রাতে বাইরে হাঁটতে বেরিয়ে দেখি বাড়ির সামনে আমাদের এলাকার একটা মেয়ে আর ছেলে বসে বসে মদ খাচ্ছে। আমি ওদের গিয়ে বলি, এত রাতে এখানে বসে মদ খাওয়া যাবে না। ওদের বাড়ি চলে যেতে পারি। পাল্টা ওরা আমায় হুমকি দেয়। অশ্রাব্য় ভাষায় গালিগালাজ করে। হুমকি দিয়ে বলে, ‘দেখে নেব’। তারপর, বুধবার দুপুরে একটা নাগাদ আমি যখন খেতে বসি তখন বোমা মারে।”

স্থানীয় তৃণমূল কাউন্সিলর মনোজ গুহের জানিয়েছেন, কে বা কারা এই কাজ করেছে তা স্পষ্ট নয়। অনুমান, মদ্যপানের বিরোধিতা করায় এই ঘটনা ঘটেছে। জগদ্দল থানায় ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে। গোটা ঘটনা পুলিশ তদন্ত করে দেখছে। তবে বিজেপির তরফে এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রসঙ্গত, সম্প্রতি, জগদ্দলে একটি মন্দির নির্মাণকে কেন্দ্র করে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন এক কিশোর। বরাবরই ‘সংবেদবনশীল’ বলে পরিচিত ভাটপাড়া-সহ এই এলাকা। ফের বোমাবাজির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। আরও পড়ুন: Exclusive Manoj Jha: মমতা বড় নাম, তবে মুখের রাজনীতি চান না আরজেডি-র ‘ভাইরাল সাংসদ’ মনোজ ঝাঁ