Bongaon: বৃষ্টির সঙ্গে দমকা হাওয়া, তার মধ্যেও নিমন্ত্রণ খেতে এসে মৃত্যুর মুখোমুখি অতিথিরা

Bongaon: বনগাঁতে ট্যাক্সিতে করে নিমন্ত্রণ বাড়িতে গিয়েছিলেন তাঁরা । বনগাঁ অভিযান সংঘের মোড়ের গাড়ি দাঁড় করানোর পর যশোর রোডের পাশের বিপজ্জনক শিরিস গাছের একটি বড় ডাল ভেঙে পড়ে ট্যাক্সির উপরে।

Bongaon: বৃষ্টির সঙ্গে দমকা হাওয়া, তার মধ্যেও নিমন্ত্রণ খেতে এসে মৃত্যুর মুখোমুখি অতিথিরা
গাড়ির ওপর ভেঙে পড়ল গাছImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 4:34 PM

উত্তর ২৪ পরগনা:  নিম্নচাপের জেরে তিন দিন চলছে বৃষ্টি। বৃষ্টির সঙ্গে দমকা হাওয়ায় যশোর রোডের পাশের বিপদজনক শিরিস গাছের মোটা ডাল ভেঙে পড়ল যাত্রীবাহী ট্যাক্সির উপরে। এই ঘটনায় ট্যাক্সির মধ্যে থাকা দুই জন মহিলা যাত্রী গুরুতর আহত। তাঁদের স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে বনগাঁ হাসপাতালে ভর্তি করেছে। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার অভিযান মোড় এলাকায়।

স্থানীয় সূত্র জানা গিয়েছে, বনগাঁতে ট্যাক্সিতে করে নিমন্ত্রণ বাড়িতে গিয়েছিলেন তাঁরা । বনগাঁ অভিযান সংঘের মোড়ের গাড়ি দাঁড় করানোর পর যশোর রোডের পাশের বিপজ্জনক শিরিস গাছের একটি বড় ডাল ভেঙে পড়ে ট্যাক্সির উপরে। আহত হন গাড়ির মধ্যে থাকা দুই যাত্রী। তড়িঘড়ি স্থানীয় বাসিন্দারা ছুটে যান। তাঁদের গাড়ির ভেতর থেকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

বনগাঁ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অমিতাভ দাস দাবি করেন, যশোর রোডের পাশে শিরিস গাছের বহু ডাল নষ্ট হয়ে বিপজ্জনক অবস্থায় ঝুলে রয়েছে। অতীতে গাছের ডাল ভেঙে পড়ে মৃত্যুর মতো ঘটনা ঘটেছে।

এই খবরটিও পড়ুন